বিনোদন

এক স্বামীকে দুবার তালাক, প্রেম করছেন ইউম

‘শি ওয়াজ প্রিটি’ সিরিয়ালের নায়িকা হোয়াং জাং ইউম বিচ্ছেদের আবেদন করেছিলেন। দ্বিতীয়বারের মতো ব্যবসায়ী স্বামী লি ইয়ং ডনকে তালাকের আবেদন করেছিলেন তিনি। এখন সাত বছরের ছোট বাস্কেটবল খেলোয়ার কিম জং কিউয়ের সঙ্গে প্রেম করছেন এই দক্ষিণ কোরিয় অভিনেত্রী।

Advertisement

গত সোমবার ইউম ও কিউয়ের প্রেমের ঘটনাটি জানাজানি হয়ে যায়। ঘটনাটি নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রকাশ হলে একটি আনুষ্ঠানিক বিবৃতি দেয় ইউমের মুখপাত্র। অভিনেত্রীর এজেন্সি ওয়াইওয়ান জানায়, ঘটনা সত্য। দুজনের মধ্যে একটা বোঝাপড়া তৈরি হয়েছে। এই মুহূর্তে তারা পরস্পরকে জানার চেষ্টা করছেন।

আরও পড়ুন

বিটিএস তারকা জিনের হাতে অলিম্পিক মশাল পরপর ৯ সিনেমা ফ্লপ, চ্যালেঞ্জের মুখে অক্ষয়

২০১৬ সালে ব্যবসায়ী লি ইয়ং ডনকে বিয়ে করেন অভিনেত্রী ও গায়িকা হোয়াং জাং ইউম। জন্ম নেয় তাদের প্রথম সন্তান। ২০২০ সালের সেপ্টেম্বর মাসে প্রথমবার স্বামীর সঙ্গে বিচ্ছেদের আবেদন করেন ইউম। পরে সে আবেদন তুলে নেন তিনি। ২০২২ সালে তাদের দ্বিতীয় সন্তান জন্ম নেয়। সে বছরের ফেব্রুয়ারি মাসে আবারও বিচ্ছেদের আবেদন করেন অভিনেত্রী।

Advertisement

হোয়াং জাং ইউম অভিনয় ও গান দুই জায়গাতেই নাম করেছেন। ২০০২ সালে কেপপ ব্যান্ড ‘সুগার’-এ যোগ দেন তিনি। ২০০৪ সালে ব্যান্ড ছেড়ে গড়েন একক ক্যারিয়ার। বেশ কিছু মিউজিক ভিডিও রয়েছে তার। বহু পুরস্কার ও সম্মাননা পেয়েছেন দক্ষিণ কোরিয় এই তারকা। ২০১০ ও ২০১১ সালে ফোর্বসের করা কোরিয়ার প্রভাবশালী তারকার তালিকায় উঠে আসে তার নাম। তার অন্যান্য সিরিয়ালের মধ্যে রয়েছে ‘মাই সিস্টার, দ্য পিগ লেডি’, ‘লিসেন টু মাই হার্ট’, ‘কিল মি, হিল মি’।

আরএমডি/এমএস