বিনোদন

ভিকি-তৃপ্তির গানে মুগ্ধ দীপিকা

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন আপাতত শুটিং থেকে দূরে রয়েছেন। তিনি মাতৃত্বকালীন অবকাশ যাপন করছেন বলা যায়। প্রথম সন্তানের অপেক্ষায় কাটছে সময়। সেপ্টেম্বরেই তিনি সন্তানের মুখ দেখতে যাচ্ছেন। এ সময়টা নিজের শারীরিক ও মানসিক যত্ন নিচ্ছেন তিনি। দেখছেন নানা রকম সিনেমা-সিরিজ, শুনছেন গান।

Advertisement

সোশ্যাল মিডিয়াতেও সময় দিচ্ছেন এই তারকা। শেয়ার করছেন নানা বিষয়। তেমনি ইনস্টাগ্রামের এক পোস্টে জানালেন, ভিকি কৌশল ও তৃপ্তি দিমরি অভিনীত ‌‘তওবা তওবা’ গানটি তার দারুণ লেগেছে।

১৯ জুলাই মুক্তি পাওয়া ‘ব্যাড নিউজ’ সিনেমার গান ‘তওবা তওবা’। ভিকি কৌশলের অভিনয় ক্ষমতা নিয়ে দর্শক থেকে সমালোচক, কারও মনেই কোনও সন্দেহ নেই।‌ পাশাপাশি তিনি যে দিব্যি নাচেন তা পর্দায় কিংবা তার বাইরে সুযোগ পেলেই প্রমাণ করেছেন। নতুন ছবি 'ব্যাড নিউজ'-এর 'তওবা তওবা' গানের সুরে ভিকির নাচ দেখে তাক লেগে গিয়েছে দর্শকের। সেই গানের সুরের মতোই ভিকির নাচের কথা মুখে মুখে ফিরছে দর্শকের।

এই গানে যে মন মজিয়েছেন সেই কথা জানালেন এবার দীপিকাও। তার সেই পোস্টে অবশ্য এখনো ভিকি কিংবা এই সিনেমার কেউ কোনো মন্তব্য করেননি।

Advertisement

এদিকে সন্তান জন্ম দিতে আপাতত সিনেমা থেকে দূরে থাকলেও ক্যারিয়ার নিয়ে দীপিকা বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন। তার ‘কাল্কি’ সিনেমাটি বড় অংকের আয় ঘরে তুলেছে। সেই ছবিতে প্রশংসিত হচ্ছে দীপিকার অভিনয়। এছাড়াও বিগ বাজেটের ‘সিংঘাম’র নতুন কিস্তি মুক্তির অপেক্ষায় রয়েছে। রোহিত শেঠি পরিচালিত সিনেমাটিতে দীপিকা হাজির হবেন তার স্বামী রণভীর সিংয়ের সঙ্গে।

এলএ/জিকেএস