বিনোদন

ম্যানেজারের সঙ্গে প্রেম, ভাঙছে অভিনেতা যিশুর সংসার

পরকীয়ার জের ধরে টালিগঞ্জে ভাঙতে চলেছে আরও এক তারকার সংসার। সেই তারকা হলেন জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত। এ তারকার সংসার ভাঙার গুঞ্জনে মুখরিত ওপার বাংলার গণমাধ্যমগুলো। তারা দাবি করছে, যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত আলাদা হয়ে যাচ্ছেন। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সেনগুপ্ত পদবিও মুছে ফেলেছেন যিশুর স্ত্রী।

Advertisement

কলকাতার গণমাধ্যমের খবর, কয়েকদিন ধরেই যিশু ও নীলাঞ্জনার সম্পর্কের ভাঙন নিয়ে মুখর টলিপাড়া। তবে এই বিষয়ে প্রকাশ্যে যিশু বা নীলাঞ্জনা মুখ খুলতে চাইছেন না।

নতুন গুঞ্জন বলছে টলিউডের হ্যান্ডসাম নায়কের প্রেমে পড়েছেন গুজরাটের কন্যা শিনাল সুর্তি। কর্মসূত্রে শিনাল যিশু সেনগুপ্তর ম্যানেজার। প্রায় ৫ বছর ধরে যিশুর সমস্ত কাজ সামলাচ্ছেন তিনি। এর আগে বলিউডের সুস্মিতা সেনের ম্যানেজার ছিলেন শিনাল।

জাতীয় স্তরের অভিনেতা হিসাবে যিশুর উত্থান শিনালের হাত ধরেই। টলিপাড়ায় আগুন গতিতে খবর ছড়িয়েছে মুম্বাইয়ে বেশ কয়েকমাস নাকি একসঙ্গে থাকছিলেন যিশু-শিনাল। তাদের লিভ টুগেদারের খবর নীলাঞ্জনার কানে আসতে বেশি সময় লাগেনি। আর সেই খবর পেয়েই নায়কের জীবন থেকে সরে যেতে চাইছেন তিনি।

Advertisement

২০০৪ সালে নীলাঞ্জনার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন যিশু সেনগুপ্ত। ধারাবাহিক, টেলিসিরিজের পর্দায় যিশু তখন জনপ্রিয় মুখ। অঞ্জনা ভৌমিকের জেষ্ঠকন্যা নীলাঞ্জনাও তখন অভিনয়জগতে বেশ জনপ্রিয়। তার পর যিশু-নীলাঞ্জনার প্রেমমাখা সুখের সংসারে সারা এবং জারা দুই কন্যাসন্তান এল। সন্তান-সংসারই নীলাঞ্জনার ধ্যানজ্ঞান হয়ে ওঠে। ছেড়ে দেন অভিনয়। কিন্তু শেষ পর্যন্ত সেই সংসারটাও কি হাতছাড়া হবে তার? জবাব দেবে সময়।

এলএ/জেআইএম