দেশজুড়ে

শিগগির স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো

নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান বলেছেন, ২০ জুলাই সশস্ত্র বাহিনী মোতায়েনের পরই দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হয়েছে। খুব শিগগির স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা।

Advertisement

বৃহস্পতিবার বেলা ১১টায় মোংলা বন্দর কর্তৃপক্ষের জেটিতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এর আগে তিনি বন্দরসহ এ এলাকায় নৌবাহিনীর কার্যক্রম পরিদর্শন করেন। এসময় তার সঙ্গে ছিলেন নৌবাহিনীর খুলনা অঞ্চলের এরিয়া কমান্ডার রিয়ার অ্যাডমিরাল গোলাম সাদেক ও মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মো. শাহীন রহমান।

নৌবাহিনী প্রধান বলেন, দেশের স্বার্থবিরোধী ও অপতৎপরতা রোধে সশস্ত্রবাহিনী অন্যান্য বাহিনীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবে।

পদ্মা সেতু চালুর পর দক্ষিণাঞ্চলের অর্থনৈতিক কর্মকাণ্ডের গতি বেড়েছে উল্লেখ করে তিনি বলেন, মোংলা বন্দর অত্যন্ত গুরুত্বপূর্ণ। মোংলা বন্দর ও সংলগ্ন ইপিজেড, এলপিজি জোন, পাওয়ার গ্রিডের মতো গুরুত্বপূর্ণ এসব স্থাপনার নিরাপত্তায় নৌবাহিনী কাজ করে যাচ্ছে।

Advertisement

এসময় তিনি দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতির জন্য গণমাধ্যম ও জনসাধারণের সহযোগিতা কামনা করেন।

নৌবাহিনী প্রধান বলেন, একটি দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য দায়িত্বশীল মিডিয়ার কোনো বিকল্প নেই। তাই আপনারা উন্নয়ন-অগ্রগতিসহ সার্বিক কার্যক্রমে আমাদের সহায়তা করবেন।

আবু হোসাইন সুমন/জেডএইচ/জেআইএম

Advertisement