খেলাধুলা

ভারত সিরিজ শুরুর আগে আরও এক পেসারকে হারালো শ্রীলঙ্কা

ঘরের মাঠে ভারতের বিপক্ষে সিরিজ শুরুর আগে ইনজুরি জর্জর শ্রীলঙ্কা। বুধবারই অসুস্থতার জন্য নিজেকে সরিয়ে নিয়েছেন দুশমন্ত চামিরা। এবার চোটে পড়ে ছিটকে গেলেন দলের গুরুত্বপূর্ণ আরেক পেসার নুয়ান থুসারা।

Advertisement

২৭ জুলাই থেকে ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু শ্রীলঙ্কার। শেষ মুহূর্তে এসে জোড়া ধাক্কায় পর্যদুস্ত লঙ্কানরা।

সিরিজকে সামনে রেখে অনুশীলনের সময় আঙুল ভেঙেছে থুসারার। লঙ্কান দলের ম্যানেজার মাহিন্দ হালাগোদা 'ক্রিকইনফো'কে নিশ্চিত করেছেন, যে হাতে আঘাত লেগেছে, সে হাতে বোলিং করেন না থুসারা। তারপরও তিনি ছিটকে গেছেন।

চামিরা অসুস্থতার কারণে নিজেকে সরিয়ে নেওয়ায় তার স্থলাভিষিক্ত হিসেবে আসিথা ফার্নান্ডোকে বেছে নিয়েছে শ্রীলঙ্কা। তবে থুসারার বদলির নাম এখনও ঘোষণা করা হয়নি। ধারণা করা হচ্ছে, দিলশান মাদুশঙ্কা দলে আসতে পারেন।

Advertisement

চলতি বছর শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দলের নিয়মিত পারফরমার থুসারা। টি-টোয়েন্টি বিশ্বকাপে তিন ম্যাচে ৮ উইকেট নিয়ে সেরা বোলারদের মধ্যে ছিলেন তিনি। চলতি বছরই বাংলাদেশের বিপক্ষে হ্যাটট্রিকসহ ২০ রানে ৫ উইকেট নিয়ে সাড়া ফেলেন থুসারা। তার ছিটকে পড়া লঙ্কানদের জন্য তাই বড় ধাক্কা।

এমএমআর/জেআইএম