বিনোদন

দুবাইয়ে গ্রেফতার, যা বললেন রাহাত ফতেহ আলী খান

‘পাকিস্তানের জনপ্রিয় গায়ক রাহাত ফতেহ আলী খান দুবাইয়ে গ্রেফতার হয়েছেন’। জিও নিউজের বরাতে এ খবর প্রকাশ করেছে ‘টাইমস অব ইন্ডিয়া’। সোমবার দুবাইয়ে গ্রেফতার হওয়ার সেই খবর সঠিক নয় বলে জানালেন এ গায়ক। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি একটি ভিডিওতে এ কথা জানান।

Advertisement

রাহাত ফতেহ আলী খান ওই ভিডিওতে বলেন, ‘আমি রাহাত ফতেহ আলী খান, আপনাদের রাহাত ফতেহ আলী খান। আমি এখানে (দুবাইয়ে) গান রেকর্ডের জন্য এসেছি। সবকিছু ঠিক আছে। আমি সবাইকে অনুরোধ করছি, এসব গুজবে কান দেবেন না। আমাকে নিয়ে প্রকাশিত এ সংবাদগুলো সত্য নয়।’

আরও পড়ুন প্রচণ্ড মার খেয়েছিলেন ক্যাটরিনার বর  কত টাকার মালিক ঐশ্বরিয়া? 

ভিডিও বার্তায় তিনি আরও বলেন, ‘আপনারা আমার শক্তি। আমার শ্রোতা এবং ভক্তরা আমার শক্তি। ঈশ্বরের পরে, আমার ভক্তরাই আমার শক্তি।’

এ ভিডিও প্রকাশ করে তার টিমের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় জানানো হয়, ‘রাহাত ফতেহ আলী খানকে গ্রেফতার বিষয়ক সব সংবাদ ভুয়া এবং ভিত্তিহীন’।

Advertisement

অন্যদিকে রাহাত ফতেহ আলী খানকে গ্রেফতারের সংবাদটি ভিত্তিহীন বলে দাবি করেন তার ভক্ত-অনুরাগীরা। এ শিল্পীকে নিয়ে প্রকাশিত প্রতিবেদনগুলোতে বলা হয়, জনপ্রিয় গায়ককে তার সাবেক ম্যানেজার সালমান আহমেদকে মানহানির অভিযোগে গ্রেফতার করা হয়েছে। প্রতিবেদনে দাবি করা হয়, সংগীতশিল্পী কয়েক মাস আগে তার ম্যানেজার আহমেদকে বরখাস্ত করেছিলেন।

চলতি বছরের শুরুতেও খবরের শিরোনাম হয়েছিলেন ভারতীয় উপমহাদেশের খ্যাতিমান শিল্পী রাহাত ফতেহ আলী খান। জুতো দিয়ে এক শিষ্যকে আঘাত করার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল সেবার। পরে জানা যায়, শিষ্যকে শাসন করছিলেন তিনি। 

এমএমএফ/জিকেএস

Advertisement