বিনোদন

আবারও অসুস্থ হয়ে পড়েছেন ঋতাভরী

সম্প্রতি পিত্তথলিতে পাথর ধরা পড়ায় অস্ত্রোপচার হয়েছিল টালিউড তারকা ঋতাভরী চক্রবর্তীর। কিছুদিন আগেই হাসপাতাল থেকে ফিরেছেন এ অভিনেত্রী। জানা গেছে, আবারও অসুস্থ হয়ে পড়েছেন তিনি। এবার অসুস্থ হওয়ার পেছনে রয়েছে তার মিনিয়েচার বানানোর শখ-এমনটাই জানা গেছে আনন্দবাজার সূত্রে!

Advertisement

জানা গেছে, চিকিৎসকরা ঋতাভরীকে একটানা বিশ্রাম নিতে পরামর্শ দিয়েছিলেন। কিন্তু ঋতাভরী কিছুটা ডাক্তারের কথা অমান্য করেছেন। হাসপাতাল থেকে ফিরেই মিনিয়েচার বানাতে শুরু করেছিলেন তিনি। এরপরই তিনি অসুস্থ হয়ে পড়েছেন।

আরও পড়ুন:একচল্লিশেও মা হওয়ার প্রস্তুতি ক্যাটরিনার!

এ প্রসঙ্গে ঋতাভরী জানিয়েছেন, ‘মিনিয়েচার বানাতে বেশ পরিশ্রম হয়। প্রচুর স্ট্রেস হয়। হাসপাতালে যাওয়ার আগে কিছুটা বানানো শুরু করেছিলাম। বাড়ি ফিরেই ওটা নিয়ে বসে গিয়েছিলাম। টানা দুদিনের শরীরের উপর ধকল গেছে। ব্যস, তারপর থেকেই আবার শরীর খারাপ।’

ঋতাভরী গত এক মাস ধরে শারীরিক সমস্যায় ভুগছিলেন। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় নির্মিত ‘বহুরূপী’ সিনেমার শুটিং করার সময়ও কয়েবার অসুস্থ হয়েছেন এ অভিনেত্রী। তার মাথা ঘোরা, বমির মতো উপসর্গ ছিল। এ অবস্থাতেই ‘বহুরূপী’র শুটিং সম্পন্ন করেন ঋতাভরী। গত ২৬ জুন নিজের আইডিয়াল স্কুলের শিশুদের সঙ্গে জন্মদিন পালন করেন। তবে এখন সব ফেলে ফের বিশ্রামে ঋতাভরী।

Advertisement

এমএমএফ/জেআইএম