দেশজুড়ে

মাদারীপুরে দু’পক্ষের সংঘর্ষে ছাত্রলীগ নেতা টেঁটাবিদ্ধ

মাদারীপুরে দুই পক্ষের সংঘর্ষে এক ছাত্রলীগ নেতা টেঁটাবিদ্ধ হয়ে আহত হয়েছেন। এই ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন।

Advertisement

সোমবার (১৫ জুলাই) রাত ৮টার দিকে মাদারীপুর শহরের ইউআই সরকারি বিদ্যালয়ের মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

টেঁটাবিদ্ধ তানজুল ইসলাম তায়েব হাওলাদার (২১) মাদারীপুর পৌরসভার ১নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি ও শহরের কলেজ রোড এলাকার দুলাল হাওলাদারের ছেলে। এছাড়াও আরও ৪ জন আহত হয়েছেন। একজনের নাম আশিক হাওলাদার (১৮)। বাকিদের নাম তাৎক্ষণিক পাওয়া যায়নি।

পুলিশ, আহত ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে শহরের আমিরাবাদ এলাকার মুন্নার সঙ্গে কলেজ রোড এলাকার তায়েবের বিরোধ চলে আসছিল। সোমবার ইউআই সরকারি বিদ্যালয়ের মাঠে ফুটবল খেলা শেষে সন্ধ্যায় বিশ্রাম নিচ্ছিলেন তায়েব সমর্থকরা। এ সময় আমিরাবাদ এলাকার মুন্নার নেতৃত্বে তায়েবের লোকজনের ওপর হামলা চালায়। এ খবর ছড়িয়ে পড়লে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মাদারীপুর পৌরসভার ১নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি তায়েব হাওলাদার টেঁটাবিদ্ধসহ আহত হন ৪ জন।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। পরে আহতদের উদ্ধার করে মাদারীপুর ২৫০ শয্যা জেলা হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতদের মধ্যে ওয়ার্ড ছাত্রলীগ নেতা টেঁটাবিদ্ধ তায়েব হাওলাদারকে রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামান বলেন, দু’পক্ষের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এলাকায় উত্তেজনা থাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আয়শা সিদ্দিকা আকাশী/এফএ/এমএস

Advertisement