দেশজুড়ে

নেত্রকোনায় নৌকাডুবে দুই নারীর মৃত্যু

নেত্রকোনার কলমাকান্দায় নৌকাডুবে দুই নারীর মৃত্যু হয়েছে। রোববার (১৪ জুলাই) দুপুর ১টার দিকে উপজেলার বড়খাপন ইউনিয়নের গোড়াডোবা হাওরে এ ঘটনা ঘটে।

Advertisement

তারা হলেন, নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার কুলপতাক গ্রামের সুনিল সরকারের স্ত্রী উজ্জ্বলা সরকার (৫৮) ও সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার বিশারা গ্রামের রানা সরকারের স্ত্রী জলি সরকার (৫০)।

স্থানীয়রা জানান, শুক্রবার জেলার কলমাকান্দা উপজেলার বড়ইউন্দ গ্রামের গৌর শংকর তালুকদারের শ্রাদ্ধ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিভিন্ন জায়গা থেকে স্বজনরা আসেন। রোববার বেলা ১১টার দিকে ৩০-৩৫ জন একটি ইঞ্জিনচালিত নৌকা করে মধ্যনগরে রওয়ানা দেন। পথে গোড়াডোবা হাওরে নৌকাটির তলায় ছিদ্র হয়ে পানি ওঠে ডুবে যায়। এসময় ওই পথ দিয়ে যাওয়া অন্য একটি নৌকা কয়েকজনকে উদ্ধার করে নৌকায় তুলেন। কয়েকজন সাঁতার কেটে তীরে উঠেন। কিন্তু উজ্জ্বলা সরকার ও জলি সরকার নৌকার ভিতর থেকে বের হতে পারেননি। পরে তাদের উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কলমাকান্দা থানার পরিদর্শক (তদন্ত) জালাল উদ্দিন বলেন, নৌকাডুবিতে মারা যাওয়া দুই নারীর সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

Advertisement

এইচ এম কামাল/আরএইচ/জিকেএস