জাতীয়

ট্রাম্পের ওপর হামলা নিন্দনীয়: পররাষ্ট্রমন্ত্রী

নির্বাচনী প্রচারের মঞ্চে যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলার ঘটনা নিন্দনীয় বলে মন্তব্য করেছেন পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ।

Advertisement

রোববার (১৪ জুলাই) দুপুরে পররাষ্ট্র মন্ত্রণালয়ে ভারতের রাজধানী নয়াদিল্লিতে বিমসটেক দেশগুলোর পররাষ্ট্রমন্ত্রীদের দ্বিতীয় রিট্রিট সম্মেলনে যোগ দেওয়ার বিষয়ে ব্রিফিংকালে তিনি একথা বলেন।

আরও পড়ুন:হামলায় আহত ডোনাল্ড ট্রাম্পট্রাম্পের ওপর হামলা, যা বলছেন বিশ্বনেতারাট্রাম্পের ওপর হামলাকারী সম্পর্কে যা জানা গেলো

নির্বাচনী প্রচারের মঞ্চে যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলা প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের অবস্থান অত্যন্ত পরিষ্কার। রাজনীতিতে আমরা কোনো সংঘাত চাই না। আমাদের দেশে যেমন মানুষ পুড়িয়ে হত্যা করে এবং ধ্বংস করা হয়, পোড়ানো হয়, মানুষের সম্পত্তি পোড়ানো হয় সেটি কখনো কাম্য নয়। এটি অনভিপ্রেত, এটি আইনবিরোধী।

তিনি আরও বলেন, অতীতে মার্কিন যুক্তরাষ্ট্রের রাজনীতিতে কখনও ভায়োলেন্স ছিল না। কিন্তু ডোনাল্ড ট্রাম্পের যে হামলা আমরা কনসার্ন এবং নিন্দা জানাই। রাজনীতিতে ভায়োলেন্স থাকা উচিত নয় সেটি আমরা মনে করি।

Advertisement

আইএইচআর/জেআইএম