লাইফস্টাইল

লাল-সাদা লেহেঙ্গায় অনন্তের বধূ সাজলেন রাধিকা

অবশেষে বহু প্রতীক্ষার অবসান ঘটিয়ে সম্পন্ন হলো অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের গ্র্যান্ড বিবাহ। রাধিকার ব্রাইডাল লুক দেখে মুগ্ধ এখন নেটিজেনরা।

Advertisement

লাল-সাদার জমকালো লেহেঙ্গায় বিয়ের দিন সাজেন তিনি। পোশাকশিল্পী আবু জানি ও সন্দীপ খোসলার নকশা করা লেহেঙ্গা গায়ে জড়ান রাধিকা। রাধিকার ব্রাইডাল লুক প্রকাশ্যে আসতেই রীতিমতো তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

লাল-সাদা লেহেঙ্গার সঙ্গে গলায় হিরার রানিহার ও চোকার পরতে দেখা গেছে রাধিকাকে। রাধিকার বিয়ের পোশাক যেহেতু অনেক গর্জিয়াস, সে হিসেবেই তিনি ছিমছাম মেকআপে সেজেছেন।

বিয়ের সাজে দেখা গেছে, রাধিকার লেহেঙ্গার পেছনদিক অনেক টেইল আকৃতির। তিনি মাথায় একটি ওড়না পরে ঘোমটা দিয়েছেন। অন্যদিকে একটি লম্বা লালরঙা কারুকাজপূর্ণ ওড়না বাম হাতে জড়িয়ে নিয়েছেন। জানা গেছে, ৫ মিটার লম্বা লালরঙা ওড়নাটি। যার বেশিরভাগই মেঝেতে ছড়িয়ে আছে।

Advertisement

আরও পড়ুন

আম্বানিপুত্রের বিয়েতে অতিথিদের ড্রেসকোড পানিপুরি-কুলফি আরও যা থাকছে আম্বানিপুত্রের বিবাহ ভোজে

রাধিকা হাতভর্তি পরেছেন লাল-সাদারঙা চুড়ি। বামহাতে একটি বাজুও পরেছেন তিনি। মাথায় টিকলি পরেছেন কানের দুল ও গলার চোকারের সঙ্গে মিল রেখে। রাধিকার সাজ আরও অনন্য করে তুলেছে কপালের ছোট্ট একটি টিপ। সব মিলিয়ে আম্বানি পরিবারের ছোট বউকে বিয়ের আসরে এমন সাজে দেখে অতিথিরা মুগ্ধ হয়েছেন বৈ কি।

অন্যদিকে বর অনন্ত আম্বানিও কম যায় না, হালকা কমলা রঙের গর্জিয়াস শেরওয়ানি পরেন তিনি তার বিয়েতে। তিনি যে পশুপ্রেমী, সেটাও ধরা পড়েছে তার বিয়ের সাজে। বুকের বামদিকে একটি হাতির ব্রোচ পরেছেন অম্বানিপুত্র। মাথায় লাল পাগড়ি, কপালে তিলক বরের বেশে দারুণ মানিয়েছে অনন্তকেও।

গায়ে হলুদ হোক কিংবা সঙ্গীত, মেহেদি কিংবা শিব পূজায় অনন্ত রাধিকার পোশাকে সব সময় ছিল কোনো না কোনো চমক। কেমন হবে তাদের বিয়ের সাজপোশাক, সেই নিয়ে ফ্যাশন দুনিয়ায় চর্চা ছিল তুঙ্গে। এবার অনন্ত-রাধিকার বিয়ের লুক দেখে সবাই রীতিমতো বহবা দিচ্ছেন।

Advertisement

২০২৪ সালের মার্চ মাস থেকেই শুরু হয়েছিল অনন্ত-রাধিকার বিয়ের তোড়জোড়। প্রথমে জামনগরে আর পরে ইতালিতে বিলাসবহুল ক্রুজ ভাড়া করে আয়োজন করা হয়েছিল প্রাক-বিবাহ অনুষ্ঠানের। কনিষ্ঠ পুত্রের বিয়ে উপলক্ষে প্রায় ৫ হাজার কোটি টাকা খরচ করেছেন মুকেশ।

জেএমএস/এমএস