দেশজুড়ে

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

যশোরের বাঘারপাড়ায় পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত ও সাতজন আহত হয়েছেন। শুক্রবার (১২ জুলাই) যশোর-নড়াইল সড়কে এসব দুর্ঘটনা ঘটে।

Advertisement

নিহতরা হলেন- বাঘারপাড়া উপজেলার দক্ষিণ শ্রীরামপুর গ্রামের মৃত শুকুর শেখের ছেলে সিদ্দীক শেখ (৫০), কেশবপুর উপজেলার রাজাকাঠি গ্রামের বাবু সরদারের ছেলে তারেক রহমান (৩৫) ও সবুর ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজাবাড়িয়া গ্রামের সবেদ আলীর ছেলে আব্দুস সবুর (৪২)।

আহতরা হলেন- দক্ষিণ শ্রীরামপুর গ্রামের মোস্তাক মোল্লার ছেলে আবু সুফিয়ান (২০), আক্কাস মোল্লার ছেলে সাহিদুল ইসলাম (১৮), বারিক মোল্লার ছেলে আব্দুল মজিদ (৪৮) ও জালাল মোল্লার ছেলে কবির হোসেন (৩৫) এবং গাজীপুর জেলার রায়হান হোসেন, ফরিদ আলী ও রমজান আলী। তারা যশোর জেনারেল হাসপাতাল ও বাঘারপাড়া হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এর মধ্যে আব্দুল মজিদের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে নড়াইল থেকে ছেড়ে আসা যশোরগামী বেপরোয়া গতির একটি ট্রাক বাঘারপাড়া উপজেলার যশোর-নড়াইল মহাসড়কের দক্ষিণ শ্রীরামপুর সাবেক ইউপি চেয়ারম্যান আবু সাঈদ সরদারের বাড়ির সামনে এসে রাস্তার পাশে ছিটকে পড়ে। এ সময় কয়েকজন মৎস্য শিকারি চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই নিহত হন সিদ্দিক শেখ। আহত হন চারজন।

Advertisement

আরও পড়ুন

বাড়ির পাশে এসে বাসচাপায় প্রাণ গেলো বিএনপি নেতার

একই দিন বেলা ১১টার দিকে যশোর-নড়াইল সড়কের করিমপুর ঈদগাহর সামনে দুটি পিকআপের মুখোমুখি সংঘর্ষে তারেক রহমান ও সবুর নিহত হন। এর মধ্যে সবুর ঘটনাস্থলে মারা যান। আর তারেক রহমানকে নড়াইল সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ সময় আহত রায়হান, রমজান ও শেখ ফরিদকে উদ্ধার করে ২৫০ বিশিষ্ট যশোর সদর হাসপাতালে পাঠানো হয় বলে স্থানীয়রা জানান।

এ বিষয়ে বাঘারপাড়া ফায়ার স্টেশনের কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ পরিচালনা করা হয়। তবে দক্ষিণ শ্রীরামপুরে দুর্ঘটনাকবলিত ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছেন।

Advertisement

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত ট্রাক ও পিকআপ উদ্ধার করেছে। তবে ট্রাক ও পিকআপের দুই চালক পলাতক। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

তুলারামপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃত্যুঞ্জয় বিশ্বাস বলেন, দুটি পিকাপের মুখোমুখি সংঘর্ষে একটির চালক এবং একটির যাত্রী নিহত হয়েছেন।

মিলন রহমান/ইএ