বিনোদন

নিরাশ করেননি শাহরুখ খান

আম্বানি পরিবারের বিয়ে মানেই হচ্ছে বলিউড বাদশা শাহরুখ খানের উপস্থিতি। কিন্তু বিভিন্ন মাধ্যমে শোনা যাচ্ছিল এবার অনন্তর বিয়েতে থাকছেন না শাহরুখ। কারণ তিনি দেশে ছিলেন না। তিনি ছুটি কাটাতে বিদেশে গিয়েছিলেন।

Advertisement

অনন্ত আম্বানির বিয়েতে শাহরুখের হাজির থাকা না থাকা নিয়ে নেটিজেনদের মাঝে এক ধরনের আলোচনা চলছিল। কেউ কেউ মতামত জানাচ্ছিলেন যে করেই হোক শাহরুখ অনন্ত-রাধিকার বিয়েতে উপস্থিত থাকবেন। আসলেই নিরাশ করেননি কিং খান।

অবশেষে আম্বানি পরিবারের বিয়েতে অংশ নিতে বলিউড সুপারস্টার শাহরুখ খান ছুটে এলেন। শাহরুখ এতদিন নিউইয়র্কে ছিলেন। সেখানে তিনি তার মেয়ে সুহানার সঙ্গে ছুটি কাটাচ্ছিলেন। ছুটি শেষ হতে না হতেই অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে যোগ দিতে মুম্বাই আসেন বাদশা। আজ (১২ জুলাই) বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট ৷ আগামী ১৪ জুলাই পর্যন্ত চলবে এ অনুষ্ঠান।

আরও পড়ুন:

Advertisement

করোনা আক্রান্ত অক্ষয়, যাচ্ছেন না অনন্ত-রাধিকার বিয়েতে অনন্ত-রাধিকার বিয়েতে তারকাদের যাতায়াতে কত খরচ হচ্ছে

জানা গেছে, সালমান খান, প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, আমির খান, ঐশ্বরিয়া রায়, জাহ্নবী কাপুর, হানি সিং, অনন্যা পাণ্ডে, কারিনা কাপুর, কারিশমা কাপুর, সাইফ আলি খান, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশলের মতো তারকারা অনন্ত-রাধিকার বিয়েতে হাজির থাকবেন।

এদিকে ভারতে অথিতি তালিকার শীর্ষে রয়েছেন দেশটির সব কেন্দ্রীয় মন্ত্রীরা এবং সব রাজ্যের মুখ্যমন্ত্রী থেকে শিল্পপতিরা। বাদ যাচ্ছেন না উদ্যোক্তরাও। বিয়ের পরদিন শুভ আশীর্বাদ। এর পরের দিন মঙ্গল উৎসব অর্থাৎ ওয়েডিং রিসেপশনের আয়োজন করা হয়েছে।

এমএমএফ/এএসএম

Advertisement