বিনোদন

গ্র্যামিজয়ী অ্যাডেল আসছেন ভারতে

বিশ্বসংগীতের সর্বোচ্চ সম্মানজনক পুরস্কার গ্র্যামিতে ২৫টি মনোনয়ন পেয়েছেন অ্যাডেল। বাড়িতে গ্র্যামির ট্রফি জমিয়েছেন ১৬টি। বিশ্ব কাঁপানো ছয়টি অ্যালবাম, দুটি ইপি আর কোটি কোটি ভক্ত তার। সেই জনপ্রিয় ব্রিটিশ কণ্ঠশিল্পী অ্যাডেল ভারতে আসছেন। জানা গেছে, মুকেশ আম্বানির ছেলের বিয়েতে গাইবেন তিনি।

Advertisement

আম্বানির ছেলের বিয়ে হয়ে উঠেছে ভারত ও বিশ্বের নামকরা সব তারকাদের মিলনমেলা। এরই মধ্যে আম্বানির ছেলে ও পুত্রবধূ অনন্ত-রাধিকার প্রাক-বিবাহের অনুষ্ঠানে দুই দফা গান গেয়েছেন রিহানা ও জাস্টিন বিবারের মতো খ্যাতিমান তারকারা। ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে, ওখানেই শেষ নয়। আরও বড় বড় শিল্পী এখনও পারফর্ম করা বাকি। সেই তালিকায় আছেন অ্যাডেল, ড্রেক, লানা ডেল রে। শুধু তারাই নন, ভারতের বেশ কয়েকজন খ্যাতিমান শিল্পীও এই রাজকীয় বিয়েতে গাইবেন। প্রাক-বিবাহ অনুষ্ঠানের পর অনন্ত-রাধিকার বিয়েতে গাইবেন শ্রেয়া ঘোষাল, সোনু নিগম, শংকর মহাদেবন, হরিহরণ, কৌশিকী চক্রবর্তী প্রমুখ।

আরও পড়ুন:অনন্ত-মুকেশ আম্বানির পূজায় গাইলেন শিল্পী অমিত ত্রিবেদীশাহরুখ কি অনন্ত-রাধিকার বিয়েতে যাচ্ছেন?

কাল (১২ জুলাই) শুক্রবার বিয়ে করছেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসছে তাদের বিয়ের আসর। তিনদিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান। শুরুতে বিয়ে, পরদিন শুভ আশীর্বাদ, তারপর মঙ্গল উৎসব বা বিবাহোত্তর সংবর্ধনা ১৪ জুলাই।

আরএমডি/জেআইএম

Advertisement