দেশজুড়ে

এবার আবেদ আলীর বিরুদ্ধে হোটেল সান মেরিনা কর্তৃপক্ষের জিডি

বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের নিয়ন্ত্রণাধীন বিসিএসসহ ৩০টি নিয়োগ পরীক্ষায় প্রশ্নফাঁসের ঘটনায় গ্রেফতার আবেদ আলীর বিরুদ্ধে থানায় সাধারণ ডায়রি করা হয়েছে।

Advertisement

মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে গুলশান থানায় লিবার্টি গ্রুপের পক্ষ থেকে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মো. মোশাররফ হোসেন সাধারণ ডায়রি করেন। গুলশান থানার জিডি নং ৬৬২।

আরও পড়ুন

কুয়াকাটার হোটেল নিয়ে আবেদ আলীর পোস্ট, ব্যবস্থা নেবে কর্তৃপক্ষ

মোশাররফ হোসেন জিডিতে উল্লেখ করেন, ‘দীর্ঘদিন যাবত লিবার্টি গ্রুপ বিদ্যুৎ সেক্টরে সুনামের সঙ্গে ব্যবসা পরিচালনা করে আসছে। কুয়াকাটা পৌরসভার ৭নং ওয়ার্ডে পাঞ্জুপাড়ায় আমাদের প্রতিষ্ঠানের ৪০ শতাংশ জমি রয়েছে। উক্ত জমিতে হোটেল সান মেরিনা কুয়াকাটা নামে শেয়ার বিক্রির মাধ্যমে একটি তিন তারকা মানের হোটেল করার জন্য জমির সামনে সাইনবোর্ড লাগানো হয়। উক্ত সাইনবোর্ডের সামনে সৈয়দ আবেদ আলী নামে এক ব্যক্তি গত দুই থেকে তিন মাস পূর্বে এসে শেয়ার কেনার জন্য খোঁজ খবর ও লিফলেট নিয়ে শেয়ার বিক্রির কমিশনের কথা জিজ্ঞেস করলে আমাদের দায়িদত্বপ্রাপ্ত ম্যানেজার জানান ৬% হিসেবে কমিশনের ব্যবস্থা আছে। বিষয়টি কনফর্ম করলে তার ব্যক্তিগত ফেসবুকে মালিকানা দাবি করে আমাদের হোটেলের শেয়ার ক্রয় করার জন্য পোস্ট করনে। বিষয়টি ফেসবুকের মাধ্যমে আমরা জানতে পারি, যাহা আমার কোম্পানির জন্য বড় ধরনের ক্ষতি এবং হুমকির কারণ হওয়ার আশঙ্কা আছে।’

Advertisement

লিবার্টি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. মোশাররফ হোসেন আরও জানান, ২০১০ সালে স্থানীয়দের কাছ থেকে মোট ৪০ শতাংশ জমি কিনে নেন। এরপর তিনি এখানে একটি তিন তারকা মানের হোটেল নির্মাণের পরিকল্পনা করেন। ২০১০ সাল থেকে এখন পর্যন্ত তিনি এই জমিটি কারো কাছে হস্তান্তর কিংবা শেয়ার বিক্রি করেননি।

আব্দুস সালাম আরিফ/এফএ/এএসএম