খেলাধুলা

গার্লফ্রেন্ডসহ জুভেন্টাসে গেলেন পেনাল্টি মিস করা ব্রাজিলের লুইস

ফুটবলে এমন ট্রান্সফার এর আগে দেখা গিয়েছে কিনা, সেটা ইতিহাস ঘেটে দেখতে হবে। যেখানে বয়ফ্রেন্ডের সঙ্গে তার সঙ্গীও যোগ দিয়েছেন একই ক্লাবে!

Advertisement

এমনটাই এবার ঘটলো ইতালিয়ান লিগের ক্লাব জুভেন্টাসে। কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে উরুগুয়ের বিপক্ষে টাইব্রেকারে পেনাল্টি মিস করা ডগলাস লুইজের সঙ্গে তার সঙ্গীকেও দলে ভেড়ালো দেশটির শীর্ষ পর্যায়ের ক্লাব প্রতিযোগিতা সিরি আঁ-র দলটি।

কিছুদিন আগেই ব্রাজিলিয়ান ডগলাস লুইজ অ্যাস্টন ভিলা থেকে জুভেন্টাসে নাম লেখানোর ঘোষণা দেন। ইতোমধ্যে তুরিনে মেডিকেলও সম্পন্ন করেছেন তিনি। এর মাঝেই গুঞ্জন উঠেছিল লুইসের সঙ্গে তার গার্লফ্রেন্ডকেও দলে ভেড়াতে যাচ্ছে জুভেন্টাস।

এবার সেটিই হলো। সুইজারল্যান্ড জাতীয় দলের ফুটবলার এলিসা লেহম্যান খেলে থাকেন ইংলিশ প্রিমিয়ার লিগের অ্যাস্টন ভিলার নারী দলে। এবার তাকেও নিজেদের দলে ভিড়িয়েছে জুভেন্টাসের। এক আনুষ্ঠানিক বিবৃতিতে এলিসার যোগ দেওয়ার খবর নিশ্চিত করে ক্লাবটি। জুভেন্টাসের সঙ্গে ৩ বছরের চুক্তি করেছেন তিনি।

Advertisement

গেল মৌসুমে এলিসা মাত্র ১৫টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন নারী সুপার লিগে। যেখানে তিনি গোল করেন ২টি। ইনজুরির কারণে ম্যাচে অনিয়মিত ছিলেন এই সুইস তারকা।

আরআর/এমএইচ/জিকেএস