বিনোদন

অজয়ের ‘অউরো মে কাহা দম থা’ মুক্তির নতুন তারিখ ঘোষণা

অজয় দেবগনের ‘অউরো মে কাহা দম থা’ সিনেমাটি ৫ জুলাই মুক্তি পাওয়ার কথা ছিল। এ তারিখ ঘোষণার পর পরই সিদ্ধান্ত পরিবর্তন করে বলা হয় সিনেমাটি মুক্তির তারিখ পরে জানানো হবে। আসছে ২ আগস্ট ‘অউরো মে কাহা দম থা’সিনেমাটি মুক্তির নতুন তারিখ ঘোষণা করা হয়েছে।

Advertisement

অ্যাকশন থ্রিলার সিনেমা নির্মাণের জন্যই জনপ্রিয়তা পেয়েছেন পরিচালক নীরজ পাণ্ডে। দীর্ঘদিন পর টাবু ও অজয় দেবগণকে নিয়ে সম্পূর্ণ ভিন্ন ধরনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘অউরো মে কাহা দম থা’। এরই মধ্যে প্রশংসিত হয়েছে এ সিনেমা ট্রেলার। এতে শান্তনু মাহেশ্বরী, সাই মাঞ্জরেকর, জিমি শেরগিলসহ আরও অনেকে অভিনয় করেছেন।

মনে করা হচ্ছে, বক্স অফিসে ‘কল্কি’ ঝড়ের কারণেই ‘অউরো মে কাহা দম থা’সিনেমাটি সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একটি সূত্রে জানা গেছে, ডিস্ট্রিবিউটাররাই এ সিনেমা মুক্তির তারিখ পিছিয়ে দেওয়ার অনুরোধ করেছিলেন। সেই ইচ্ছের সম্মান দিয়েই ‘অউরো মে কাহা দম থা’ সিনেমার মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন:

Advertisement

দলিত ক্রিকেটারের ভূমিকায় অজয় জাহ্নবী কত সম্পত্তির মালিক

এদিকে গত ২৭ জুন মুক্তি পেয়েছে নাগ আশ্বিণ নির্মিত ‘কল্কি’ সিনেমা। এতে প্রভাস, দীপিকা, অমিতাভ বচ্চন, কমল হাসান অভিনয় করেছেন। মুক্তির পর পরই এটি দর্শক লুফে নিয়েছে। মুক্তির ৭ দিনেই ৭০০ কোটির ক্লাব অভিক্রম করেছে। এখন এর আয় প্রায় ৮০০ কোটি রুপি।

এমএমএফ/এমএস