দেশজুড়ে

প্রাইভেটকার উল্টে ৫ বন্ধু নিহত

ঈশ্বরদী থেকে একটি প্রাইভেটকার নিয়ে সাত বন্ধু যাচ্ছিলেন পাবনা শহরে। তাদের বহনকারী প্রাইভেটকারটি বেপরোয়া গতিতে পাবনা অভিমুখে যাচ্ছিল। আর এতেই হয়ে যায় মহাসর্বনাশ।

Advertisement

উপজেলার দাশুড়িয়া চিনিকলের কাছে আসার পর প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছ ও বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খায়। এতে সাত বন্ধুর মধ্যে নিহত হন পাঁচজন। বৃহস্পতিবার (৪ জুলাই) রাত ৯টা ১৫ মিনিটে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঈশ্বরদী উপজেলার কালিকাপুর গ্রামের রেজাউল করিমের ছেলে জিহাদ হোসেন (২৫), আনোয়ার হোসেনের ছেলে বিজয় হোসেন (২৫), ইলিয়াস হোসেনের ছেলে সিয়াম হোসেন (২৩), ভারইমারি গ্রামের মাসুম হোসেনের ছেলে শিশির ইসলাম (২২) এবং ওয়াজ উদ্দিনের ছেলে শাওন হোসেন (২৪)।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জানান, প্রাইভেটকারটিতে চালকসহ মোট সাতজন আরোহী ছিলেন। তারা সবাই বন্ধু। তাদের মধ্যে পাঁচ বন্ধু মারা গেছেন।

Advertisement

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম জানান, একটি প্রাইভেটকার দ্রুতগতিতে পাবনা জেলা শহরের দিকে যাচ্ছিল। ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া এলাকায় আসার পর প্রাইভেটকারটির নিয়ন্ত্রণ হারায়। এতে প্রাইভেটকারটি মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। প্রাইভেটকারটিতে আরও দুজন আরোহী ছিলেন। তাদের গুরুতর আহত অবস্থায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আমিন ইসলাম জুয়েল/শেখ মহসীন/এমআইএইচএস

Advertisement