খেলাধুলা

ট্রফি নিয়ে এখনও বার্বাডোজে আটকা রোহিত-কোহলিরা, ফিরবেন কবে?

১৩ বছর পর বিশ্বকাপ জয়। ভারতীয় সমর্থকরা অধীর আগ্রহে অপেক্ষায় আছে রোহিত শর্মাদের বরণ করে নিতে। কিন্তু এখনও ট্রফি নিয়ে বার্বাডোজে আটকে রয়েছে ভারতীয় দল। সোমবার তাদের মুম্বাইয়ে পৌঁছে যাওয়ার কথা ছিল।

Advertisement

শনিবার বিশ্বচ্যাম্পিয়ন হলেও আইসিসির ফটোশুট ও অন্যান্য কিছু দায়বদ্ধতার জন্য তড়িঘড়ি দেশে ফেরা সম্ভব ছিল না রোহিতদের। তাই রোববার দিনটা বার্বাডোজে কাটিয়ে সোমবারই দেশে ফেরার পরিকল্পনা ছিল টিম ইন্ডিয়ার। কিন্তু বাগড়া দিয়ে প্রকৃতি। ঘূর্ণিঝড়ের আশঙ্কায় ব্রিজটাউনেই আটকে থাকতে হয় ভারতীয় ক্রিকেট দলকে।

বার্বাডোজে হ্যারিকেনের তাণ্ডবে বন্ধ রাখা হয় বিমানবন্দর। তাই দেশে ফেরার রাস্তা বন্ধ হয়ে যায় বিশ্বচ্যাম্পিয়নদের। পরিবর্তিত পরিস্থিতিতে ভারতীয় ক্রিকেট বোর্ড রোহিতদের দেশে ফেরানোর জন্য বিকল্প বন্দবস্ত করেছে। রেভস্পোর্টসের খবর, বিসিসিআই ভারতীয় ক্রিকেট দলের জন্য চাটার্ড বিমানের ব্যবস্থা করেছে।

যদিও স্থানীয় সময় অনুযায়ী মঙ্গলবার সন্ধ্যার আগে সেই বিমানের বার্বাডোজ ছাড়ার উপায় নেই। ফলে ভারতীয় দলের দেশে পা দিতে লেগে যাবে বুধবার পর্যন্ত সময়।

Advertisement

শোনা যাচ্ছে, সরাসরি মুম্বইয়ে নয়, ভারতীয় দলের চাটার্ড বিমান এসে পৌঁছবে দিল্লিতে। দিল্লি থেকে মুম্বাইয়ের উদ্দেশ্যে রওয়ানা দেবেন রোহিত-কোহলিরা।

এমএমআর/এএসএম