বিনোদন

হাসপাতালে শত্রুঘ্ন সিনহা, সব শেষ খবর জানালেন তার ছেলে

বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহার অস্ত্রোপচার হয়েছে- একথা রোববার বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়ে। সোনাক্ষী ও জহিরকে তাদের বিয়ের পরের দিন কোকিলাবেন হাসপাতালের বাইরে দেখা যায়। সেই সময় অনেকেই ভেবেছিলেন হয়তো সোনাক্ষীর কোনো অসুস্থায় তারা হাসপাতালে গেছেন।

Advertisement

বাবা শত্রুঘ্নকে দেখতে স্বামীকে নিয়ে হাসপাতালে গিয়েছিলেন তিনি। গত কয়েকদিন হাসপাতালেই রয়েছেন সংসদ সদস্য, অভিনেতা। প্রথমে জানা গিয়েছিল, ছোট একটি অস্ত্রোপচার হয়েছে তার। কিন্তু এবার সত্যিটা প্রকাশ্যে আনলেন শত্রুঘ্নের ছেলে লব সিনহা।

সোনাক্ষীর বিয়ের পরের দিনই হাসপাতালে ভর্তি করাতে হয় শত্রুঘ্নকে- এ সংবাদ সত্য। তবে কোনো ধরনের অস্ত্রোপচার হয়নি তার। লব জানান, তার বাবার জ্বর এসেছিল। বোনের বিয়ের পরের দিন থেকেই ধুম জ্বর, সেই কারণেই তাকে বাড়িতে না রেখে হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

আরও পড়ুন:

Advertisement

জন্মদিনে শ্রীময়ীকে কী উপহার দিলেন কাঞ্চন মল্লিক মালাইকার সঙ্গে বিচ্ছেদের মাঝে কেন এ কথা অর্জুনের

লব আরও বলেন, আপনাদের প্রত্যেককে ধন্যবাদ এতটা খোঁজ-খবর করার জন্য, বাবা এখন ভালো আছেন। জ্বরটা এতটাই ছিল, সে কারণেই তাকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়।

সোনাক্ষীর বিয়ের পর থেকেই বিভিন্ন ধরনের আলোচনা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ এমনও বলেন সোনাক্ষীর বিয়ে নিয়ে নাকি খুশি নন সিনহা পরিবার। অভিনেত্রীর বিয়েতে তার দুই দাদার অনুপস্থিতিই যেন সেই বিতর্কে ঘি ঢেলে দিয়েছে। সবে এক সপ্তাহ বিয়ে হয়েছে সোনাক্ষী-জহিরের। তারপরই হাসপাতালে ভর্তি শত্রুঘ্ন সিনহা।

বিয়ের দিন সকাল থেকে সন্ধ্যার প্রীতিভোজের অনুষ্ঠানসহ সব সময়ই মেয়ের পাশেই দেখা গেছে। কিন্তু মেয়ের বিয়ের পরের দিন থেকেই যেন খানিকটা আড়ালে চলে যান অভিনেতা। তারপর থেকেই শুরু হয় বিভিন্ন জল্পনা-কল্পনা। সবশেষে সোনাক্ষীয়র ভাই এর সমাপ্তি টানলেন।

এমএমএফ/এএসএম

Advertisement