দেশজুড়ে

মুন্সিগঞ্জে মোটরসাইকেলে ঘুরতে বের হয়ে প্রাণ গেলো স্কুলছাত্রীর

 

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে রুমাইসা নামের স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টার দিকে বালিগাঁও বাজারে এ দুর্ঘটনা ঘটে।

Advertisement

নিহত রুমাইসা কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকার ফেরদৌস মিয়ার মেয়ে। স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। দুদিন আগে সে ফুফু শাহিন বেগমের বাড়ি টঙ্গীবাড়ী উপজেলার ভোরন্ডা গ্রামের বেড়াতে এসেছিল।

নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার ভোরন্ডা গ্রামের রুমাইসা আত্মীয় ভাই-বোনদের সঙ্গে মাওয়া এলাকায় ঘুরতে যায়। সন্ধ্যায় তারা মাওয়া থেকে ভোরন্ডা গ্রামে ফিরছিলেন। এ সময় রুমাইসাকে বহনকারী মোটরসাইকেলটি চালাচ্ছিলেন আপন নামের এক ছেলে। পথে তারা বালিগাঁও পৌঁছালে মোটরসাইকেল থেকে রাস্তায় পড়লে একইপথে ইলিশ পরিবহনের যাত্রীবাহী একটি বাসের চাকার নিচে পড়ে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এস এম ফেরদৌস জানান, মেয়েটিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার মাথায় গুরুতর আঘাতের ফলে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে।

Advertisement

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানার ওসি মোল্লার সোহেব আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে পুলিশ যাওয়ার আগেই স্বজনরা ঘটনাস্থল ত্যাগ করেন। বাসটিকে আটক করা হয়েছে।

আরাফাত রায়হান সাকিব/এমআরএম