দেশজুড়ে

পরকীয়ার প্রস্তাবে রাজি না হওয়ায় পোশাকশ্রমিককে গলা কেটে হত্যা

সাভারের আশুলিয়ায় পরকীয়ায় প্রস্তাবে রাজি না হওয়া সুমাইয়া আক্তার (২৫) নামের এক নারী পোশাকশ্রমিককে গলাকেটে করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় র‌্যাব অভিযুক্ত শহিদুল ইসলাম (৩২)বিদ্যুৎ নামের এক যুবকে আটক করেছে।

Advertisement

মঙ্গলবার (২৫ জুন) বিকেল ৫টার দিকে আশুলিয়া থেকে শহিদুলকে আটক করা হয়। এরআগে পুলিশ আশুলিয়ার ভাদাইল এলাকার সোহেলের ভাড়া বাসা থেকে মরদেহ উদ্ধার করে।

সুমাইয়া আক্তার স্বামী মাসুদ রানা ও আড়াই বছরের কন্যা সন্তান মরিয়ম আক্তারকে নিয়ে সোহেল মিয়ার বাড়িতে বাসাভাড়া থাকতেন। তার গ্রামের বাড়ি রংপুরের বদরগঞ্জ এলাকার। আর অভিযুক্ত শহিদুল ইসলাম নাটোরের লালপুর থানার বিজয়পুর গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি একই বাসায় ভাড়ায় থাকতেন।

র‌্যাবের সহকারী পুলিশ সুপার সাজ্জাদুর রহমান জানান, এক বছর ধরে শহিদুল ইসলাম সুমাইয়ার বাসার পাশের একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করছিলেন। সে সুবাদে তার সঙ্গে পরিচিত হন। এর পর থেকে তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন শহীদুল ইসলাম। প্রস্তাব প্রত্যাখ্যান করায় মঙ্গলবার দুপুরে সুমাইয়ার কক্ষে প্রবেশ করে দাঁড়ালো ছুরি দিয়ে গলায় আঘাত করে। এতে অচেতন হয়ে পরলে জবাই করে মৃত্যু নিশ্চিত করে।

Advertisement

খবর পেয় র‌্যাব শহিদুল ইসলাম বিদ্যুৎকে আশুলিয়া এলাকা থেকে আটক করে। পরে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। প্রেমে প্রত্যাখ্যান হওয়ায় এমন ঘটনাটি ঘটিয়েছে বলে জানান তিনি।

মাহফুজুর রহমান নিপু/আরএইচ/এএসএম