দেশজুড়ে

মা হারালেন খালেদ মাসুদ পাইলট

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের মা নার্গিস আরা বেগম মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

Advertisement

মঙ্গলবার (২৫ জুন) বেলা ১১টা ৪৫ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৭২ বছর।

দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে মায়ের মৃত্যুর খবরটি খালেদ মাসুদ পাইলট নিজেই নিশ্চিত করেন।

এতে তিনি লিখেছেন, ‘আমার মা মিসেস নার্গিস আরা বেগম আজ বেলা ১১টা ৪৫ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করেন। মরহুমার জানাজা বাদ এশা টিকাপাড়া ঈদগাঁহ মাঠ অনুষ্ঠিত হবে।’

Advertisement

রামেক হাসপাতাল সূত্রে জানা যায়, খালেদ মাসুদ পাইলটের মা নার্গিস আরা বেগম দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, হার্টের সমস্যা, কিডনিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। রোববার (২৩ জুন) তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার শারীরিক অবস্থার অবনতি হলে জরুরিভাবে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। আজ চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে, ২০১৭ সালের ২৭ আগস্ট রাজশাহী মহানগরের সাগরপাড়া এলাকায় পুকুরে গোসল করতে নেমে মারা যান খালেদ মাসুদ পাইলটের বাবা শামসুল আলম। পরে তার মরদেহ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। তার বাবা ফুটবল দলের খেলোয়াড় ছিলেন। রাজশাহীর মহানগরের সাগরপাড়া এলাকায় বাড়ি তাদের। ওই বাড়িতেই থাকেন তারা।

খালেদ মাসুদ পাইলটের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার এক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন তিনি।

সাখাওয়াত হোসেন/এসআর/জেআইএম

Advertisement