জাতীয়

সংসদ ভবনের সামনে অটোরিকশার ধাক্কায় সংসদ সদস্য আহত

রাস্তা পারাপারের সময় দ্রুতগতির সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় কুষ্টিয়া ২ আসনের সংসদ সদস্য মো. কামারুল আরেফিন আহত হয়েছেন।

Advertisement

সোমবার (২৪ জুন) রাত ৯টার দিকে জাতীয় সংসদ ভবনের সামনে এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন ট্রাকে ‘পিষ্ট’ হাসানুল হক ইনু ইনুর আসনে লড়তে চেয়ারম্যান পদ ছাড়লেন আওয়ামী লীগ নেতা হত্যা মামলায় আ.লীগের সাধারণ সম্পাদকের আত্মসমর্পণ

তিনি জানান, রাতে সংসদ সদস্য মো. কামারুল আরেফিন হেঁটে বাসভবনে ফেরার সময় দ্রুতগতির একটি সিএনজি তাকে ধাক্কা দেয়। এত তিনি আহত হন। ঢাকা মেডিকেলে চিকিৎসা শেষে রাত সাড়ে ১২টার দিকে তাকে বাসায় নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন তিনি এখন আশঙ্কামুক্ত।

Advertisement

কামারুল আরেফিন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনে নৌকার প্রার্থী জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনুকে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হন। ট্রাক প্রতীক নিয়ে তিনি পান ৯৮ হাজার ৮৯৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু পান ৭৯ হাজার ৭৯ হাজার ৭৩৫ ভোট । মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিন পর পর দুবার বিপুল ভোটে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। সংসদ সদস্য হতে উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন তিনি।

কাজী আল আমিন/এসআইটি/জিকেএস