খেলাধুলা

‘নকআউট’ ম্যাচে টস জিতে উইন্ডিজকে ব্যাটিংয়ে পাঠালো দক্ষিণ আফ্রিকা

জিতলেই সেমিফাইনাল, আর হারলেই বিদায়। এমন সমীকরণ সামনে নিয়ে আজ সোমবার ‘নকআউট’ ম্যাচে খেলতে নামছে দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজ।

Advertisement

অ্যান্টিগার স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে টস জিতেছেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক এইডেন মার্করাম। টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক রোভম্যান পাওয়েলকে।

বি-গ্রুপ থেকে প্রথম দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করে ফেলেছে ইংল্যান্ড। রোববার রাতে যুক্তরাষ্ট্রকে ১০ উইকেটে হারিয়ে শেষ চারে নিজেদের জায়গা পাকা করে রেখেছে জস বাটলারের দল। আজকের ম্যাচে যে দল জিতবে তারাই হবে ইংলিশদের অনুগামী। অপরদিতে ৩ ম্যাচের তিনটিতেই হেরে বিদায় নিয়েছে যুক্তরাষ্ট্র।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ

Advertisement

শাই হোপ, কাইল মায়ার্স, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), রোভম্যান পাওয়েল (অধিনায়ক), রোস্টন চেজ, শেরফেন রাদারফোর্ড, আন্দ্রে রাসেল, আকিল হোসেইন, আলজারি জোসেফ, ওবেদ ম্যাকয়, গুদাকেশ মোতি। দক্ষিণ আফ্রিকা একাদশ

কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রেজা হেন্ড্রিক্স, এইডেন মার্করাম (অধিনায়ক), হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, ত্রিস্টান স্টাবস, মার্কো জানসেন, কেশব মহারাজ, কাগিসো রাবাদা, এনরিখ নরকিয়া, তাবরিয়াজ শামসি।

 

এমএইচ/

Advertisement