শিক্ষা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের দুটি পরীক্ষা স্থগিত

বন্যা পরিস্থিতির কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সোম ও মঙ্গলবারের পরীক্ষা স্থগিত করা হয়েছে। এ দুদিন বিশ্ববিদ্যালয়ের অধীনে সারা দেশে স্নাতক (সম্মান) চতুর্থ বর্ষ ও ডিগ্রি দ্বিতীয় বর্ষের দুটি পরীক্ষা হওয়ার কথা ছিল।

Advertisement

রোববার (২৩ জুন) জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মো. আতাউর রহমানের সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আরও পড়ুন

তিন বোর্ডের এইচএসসি-সমমান পরীক্ষা স্থগিতের বিজ্ঞপ্তি প্রকাশ ৮ জুলাই পর্যন্ত স্থগিত সিলেট বোর্ডের এইচএসসি পরীক্ষা সিলেটে আলিম-কারিগরির স্থগিত পরীক্ষা কোন প্রশ্নপত্রে? এইচএসসি পরীক্ষা শুরু ৩০ জুন, পরীক্ষার্থী সাড়ে ১৪ লাখ

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দেশের বিভিন্ন অঞ্চলের বন্যা পরিস্থিতি অবনতি হওয়ার কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে আগামী ২৪/৬/২০২৪ (সোমবার) তারিখের ২০২২ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষা এবং ২৫/৬/২০২৪ (মঙ্গলবার) তারিখের ২০২২ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষা স্থগিত করা হয়েছে। স্থগিত পরীক্ষার সংশোধিত তারিখ সংশ্লিষ্ট সকলকে পরবর্তীতে অবহিত করা হবে। এছাড়া সকল পরীক্ষার পূর্ব ঘোষিত অন্যান্য তারিখ ও সময়সূচি অপরিবর্তিত থাকবে।

Advertisement

আরও পড়ুন

সিলেটে পানি কমলেও ফের বৃষ্টির আভাস খুলে দেওয়া হলো টাঙ্গুয়ার হাওরসহ সুনামগঞ্জের সব পর্যটন কেন্দ্র নেত্রকোনায় বন্যা পরিস্থিতির উন্নতি আশ্রয়কেন্দ্রে বাড়ছে মানুষের ভিড়, সংকট খাদ্য-পানির

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা সংক্রান্ত অথবা যেকোনো তথ্যের জন্য ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তি ছাড়া অন্য কোনো সূত্র থেকে প্রাপ্ত তথ্য অনুসরণ না করতে অনুরোধ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

এএএইচ/এমএমএআর/জিকেএস

Advertisement