দেশজুড়ে

নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

বরগুনার আমতলীতে সেতু ভেঙে দুটি গাড়ি খালে পড়ে নিহত ৯জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Advertisement

শনিবার (২২ জুন) সন্ধ্যায় আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন তপু জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহতদের পরিচয় শনাক্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এর মধ্যে সাতজনের মরদেহ মাদারীপুরে নিয়ে গেছে তাদের পরিবার। তারা শিবচর উপজেলার ভদ্রাসন ইউনিয়নের সাহাপাড়া এলাকার সাবেক সেনা সদস্য মাহাবুবর রহমান সবুজের পরিবারের সদস্য ও আত্মীয়।

আরও পড়ুন: বরগুনায় সেতু ভেঙে মাইক্রো-অটোরিকশা খালে, নিহত ৯

নিহতরা হলেন, মাদারীপুরের রাইতি (৩০), রুমি বেগম (৪০), ফরিদা বেগম (৪০), মুন্নি বেগম (৪০), তাহিয়া (৭), তাসদিয়া (১১), আমতলীর হলদিয়া এলাকার ফাতেমা বেগম (৪০)। জাকিয়া (৩৫), রুবাইত ইসলাম (৪)।

Advertisement

এর আগে শনিবার দুপুরে বরগুনার আমতলী উপজেলার হলদিয়া-চাওড়া সীমান্তবর্তী চাওড়া হলদিয়া খালের ওপর লোহার সেতু ভেঙে মাইক্রোবাস ও অটোরিকশা পানিতে পড়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় মোট ১২জন নারী পুরুষের মধ্যে নারী-শিশুসহ ৯ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

আরও পড়ুন: নিহতদের মধ্যে শিবচরের ৭ জন

স্থানীয় সূত্রে জানা যায়, খালাতো বোনের বিয়ে শেষে নতুন জামাই বাড়ির অনুষ্ঠানে যাওয়ার পথে ব্রিজ ভেঙে দুর্ঘটনা কবলিত পরিবার ও আত্মীয় মিলে সাতজনকে হারান সাবেক সেনা সদস্য মাহাবুবুর রহমান সবুজ। সবুজ মাদারিপুরের ফজলুর রহমান খানের ছেলে।

আরও পড়ুন: বরগুনায় সেতু ভেঙে নিহতদের পরিচয় মিলেছে

বরগুনা-১ আসনের এমপি গোলাম সরোয়ার টুকু বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ব্রীজ নির্মাণে অনিয়মের কারণে এ ঘটনা ঘটলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। নিহতদের পরিবারকে আর্থিকভাবেও সহায়তা করা হবে।

আসাদুজ্জামান মিরাজ/এনআইবি/এএসএম

Advertisement