বিনোদন

ইকবাল ‘বিট্রে’ থেকে বাদ দিলেন রোশান-বুবলীকে!

ঈদে মুক্তি পেয়েছে পরিচালক ও প্রযোজক এমডি ইকবাল নির্মিত অভিনেতা জিয়াউল রোশান ও চিত্রনায়িকা শবনম বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’ সিনেমা। সিনেমাটির এই জুটি দর্শক তেমন একটা গ্রহণ করেনি। তাই তার নতুন সিনেমা থেকে বুবলী-রোশানকে বাদ দিয়েছেন প্রযোজক এমডি ইকবাল।

Advertisement

জানা গেছে, ২০২২ সালে অনেকটা চমক দিয়েই ‘বিট্রে’ শিরোনামের একটি সিনেমার ঘোষণা দেন ইকবাল। ঘটা করে এফডিসিতে করেন সিনেমার মহরত। প্রধান দুই চরিত্রে তিনি নির্বাচন করেন চিত্রনায়ক জিয়াউল রোশান ও চিত্রনায়িকা শবনম বুবলীকে। সিনেমার কাজও এরই মধ্যে ৪০ ভাগ সম্পন্ন হয়েছে। তবে এবারের ঈদে ‘রিভেঞ্জ’ সিনেমাটি ফ্লপ হওয়ায় ‘বিট্রে’ থেকে বাদ দেওয়া হলো এ জুটিকে।

আরও পড়ুন:

আবেদনময়ী লুকে আইটেম গানে প্রিয়া অনন্যা এ ধরনের আলোচনা আমি পছন্দ করি না: রোশান

রোশান-বুবলীকে সিনেমা থেকে বাদ দেওয়ার বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন নির্মাতা এমডি ইকবাল। তিনি বলেন, ‘আমরা অনেক কষ্ট করে একটি সিনেমা নির্মাণ করি, যার জন্য অর্থ ও শ্রম দুটিই ব্যয় হয়। দর্শকদের কথা মাথায় রেখেই প্রতিটি সিনেমা নির্মাতা যত্নের সঙ্গে কাজ সম্পন্ন করেন। কিন্তু সেই দর্শকই যদি রোশান-বুবলীর জুটি পছন্দ না করে, তাহলে সিনেমাটি আমি কাদের জন্য বানাব! যার প্রমাণ ঈদে মুক্তি পাওয়া আমার রিভেঞ্জ সিনেমা। এতো কষ্ট করে সবার প্রচেষ্টায় ভালো একটি কাজ এই জুটির জন্য ফ্লপ হয়ে গেল। তাই তাদের নিয়ে আমি আর নতুন সিনেমা করছি না।

Advertisement

এরই মধ্যে ‘বিট্রে’র ৪০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। বাজেটের অর্ধেক অর্থও কিন্তু শেষ। তারপরও আমি ঝুঁকি নিয়ে তাদের বাদ দিয়েছি। এখন নতুন করে ভাবছি। এটুকুই বলব, নতুন জুটিতে বড় চমক থাকবে।’

এ বিষয়ে জানার জন্য রোশান ও বুবলীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তারা কেউ ফোন ধরেননি।

এমআই/এমএমএফ/এএসএম

Advertisement