বিনোদন

কত টাকা দেনমোহরে বিয়ে করলেন চমক?

কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় হবু বরের সঙ্গে ছবি প্রকাশ করে সুসংবাদ দিয়েছিলেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। সেসময় তিনি ইঙ্গিত দিয়েছিলেন শিগগিরই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা হবে। এবার জানা গেল তিনি বিয়ের পিঁড়িতে বসেছেন।

Advertisement

অভিনেত্রী চমক শুক্রবার (২১ জুন) তার সোশ্যাল মিডিয়ায় ২টি ছবি প্রকাশ করেন। এতে তিনি বিয়ের জানায়িছেন। ছবি পোস্ট করে চমক একটি স্ট্যাটাসও দিয়েছেন। এতে তিনি জানিয়েছেন, ৯ টাকা দেনমোহরে বিয়ে করেছেন। কেন তিনি ৯ টাকা দেন মোহরে বিয়ে করেছেন তাও জানিয়েছেন চমক।

আরও পড়ুন:

ভক্তদের সুসংবাদ দিলেন চমক বিয়ে করলেন অভিনেত্রী সালহা খানম নাদিয়া

চমক তার স্ট্যাটাসে লিখেছেন, ‘আমার জন্ম তারিখ ৯, তাই সংখ্যাটি আমার লাকি নাম্বার। কাজেই আমরা মাত্র ৯ টাকা দেনমোহরের সিদ্ধান্ত নিয়েছি। কারণ আমরা বিশ্বাস করি, অর্থ কখনো দাম্পত্য জীবনের ভিত্তি হতে পারে না। আমরা এটাও বিশ্বাস করি, আমাদের ভালোবাসা কিংবা একসঙ্গে থাকার হিসেবটা টাকা দিয়ে কখনো পরিমাপ করা যাবে না।’

Advertisement

তিনি আরও লিখেছেন, ‘খুবই সাদামাটাভাবে বিয়ের আয়োজন সারা হয়েছে। কয়েকজন আন্তরিক সুখী মানুষদের নিয়েই এ আয়োজন। মাদরাসার ছাত্র-ছাত্রীদের নিয়ে খাবার সেরেছি। যতটা ছিমছাম রাখা যায় আরকি। আমাদের পরিবারের পক্ষ থেকে আপনাদের প্রতি নিরন্তর ভালোবাসা রইলো।’

জানা গেছে, অভিনেত্রী চমকের বরের নাম আজমান নাসির। তিনি ব্যবসায়ী। পাশাপাশি তিনি চমকের সঙ্গে ‘দ্য লাস্ট হানিমুন’ নাটকে কাজ করেছেন।

এমএমএফ/এমএস

Advertisement