দেশজুড়ে

বগুড়ায় দুই বন্ধুকে কুপিয়ে হত্যা, একজন গুলিবিদ্ধ

বগুড়ায় দুই বন্ধুকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। গুলিবিদ্ধ হয়েছেন আরেক বন্ধু। তাকে পুলিশি হেফাজতে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Advertisement

সোমবার (১৭ জুন) দিনগত রাত ২টার দিকে শহরের চকড়পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওই এলাকার দুদু শেখের ছেলে নোমান আহম্মেদ ওরফে শরিফ (২৫) ও রফিকুল ইসলামের ছেলে রুমন আহম্মেদ (২২)। তারা দুজনই পেশায় ওয়েল্ডিং মিস্ত্রি ছিলেন। তাদের মরদেহ শজিমেক হাসপাতাল মর্গে রাখা আছে। গুলিবিদ্ধ হয়ে আহত যুবক একই এলাকার বাদল সরকারের ছেলে হোসাইন ওরফে বুলেট (২১)।

সরজমিনে দেখা যায়, চকরপাড়ায় একটি সরু গলিতে দুই বন্ধুকে হত্যা করা হয়েছে। সেখানে একনো রক্তের জমাট বেঁধে আছে। ঘটনাস্থলে পড়ে আছে ছেঁড়া জামা-কাপড় ও স্যান্ডেল। তার পাশেই পিস্তলের দুটি গুলির খোসা।

Advertisement

নিহত একজনের ভাই আব্দুর রহিম জানান, ঈদের দিন বিকেলে জেলা পরিষদের প্যানেল মেয়র সার্জিল আহম্মেদ টিপুর পরিবারের সদস্যদের সঙ্গে শরিফ ও রুমনের কথা-কাটাকাটি হয়। এ ঘটনার পর ঈদের দিন রাতে তাদের বাড়ি থেকে ডেকে নেন ওই জনপ্রতিনিধি। পরে ২০-২৫ জনকে নিয়ে তিনি নৃশংস এ হত্যাকাণ্ড চালান।

অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার বলেন, দুই যুবককে দেশীয় অস্ত্র দিয়ে হত্যা করা হয়েছে। আহত একজন পুলিশের হেফাজতে চিকিৎসা নিচ্ছেন। দ্রুত ঘটনার রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেফতার করা হবে।

তিনি আরও বলেন, পিস্তলের গুলির খোসা রাতে দেখা যায়নি। আলামত হিসেবে সেগুলো জব্দ করা হবে।

এমকেআর/এসআর/জেআইএম/জিকেএস

Advertisement