বিনোদন

এসএ টিভির ৭ দিনব্যাপী ঈদ আয়োজন

ঈদে আনন্দ বাড়াতে বৈচিত্র্যময় অনুষ্ঠান নির্মাণ করে টেলিভিশন চ্যানেলগুলো। এবারের ঈদে এসএ টিভিতে থাকছে নতুন নাটক, দুইটি সেলিব্রিটি শো ও বিশেষ সংগীতানুষ্ঠানসহ নানান আয়োজন। প্রতিবারের মতো এবারও ৭ দিনব্যাপী চলবে জমজমাট ঈদ অনুষ্ঠানমালা।

Advertisement

ঈদের প্রথম দিন থেকে সপ্তম দিন পর্যন্ত রাত ৯টায় মিনিটে প্রচারিত হবে স্বপ্নধরা নিবেদিত ‘সেলিব্রিটি আড্ডা’। পাওয়ার্ড বাই স্বপ্নট্যুর। শাকিলুর রহমানের গ্রন্থনা ও পরিকল্পনায় অনুষ্ঠানটি নির্মাণ করেছেন মিজান রহমান ও মফিজুল ইসলাম।

আরও পড়ুন:ঈদে বৈশাখী টেলিভিশনে ৩০ নাটকশাকিবের ‘তুফান’ সিনেমার প্রচারণায় ঢাকায় মিমি

নীল হুরেজাহানের উপস্থাপনায় এ অনুষ্ঠানে অতিথি হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম, নুসরাত ফারিয়া, মেহজাবীন চৌধুরী, মাসুমা রহমান নাবিলা, মোজেজা আশরাফ মোনালিসা, চাষি আলম ও তাসনিম আনিকা।

ঈদের প্রথম দিন থেকে সপ্তম দিন পর্যন্ত রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে গুরু কার্বোনেটেড বেভারেজ নিবেদিত ‘ঈদ আনন্দ আড্ডা’। পাওয়ার্ড বাইআরআইসিএল স্টিল ও আভিভা ফাইন্যান্স লিমিটেড। শাকিলুর রহমানের গ্রন্থনা ও পরিকল্পনায় অনুষ্ঠানটি নির্মাণ করেছেন মিজান রহমান ও মফিজুল ইসলাম।

Advertisement

আর্শিয়া আলমের উপস্থাপনায় এই অনুষ্ঠানে অতিথি হয়েছেন অপু বিশ্বাস, ইয়ামিন হক ববি, শবনম বুবলি, সানিয়া সুলতানা লিজা ও জাকিয়া সুলতানা কর্ণিয়া, আইরিন সুলতানা ও মৌ খান, সামিয়া অথৈ।

এবার ঈদুল আজহা উপলক্ষে নির্মিত হয়েছে ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘সুগার ড্যাডি’। ফিরোজ কবির ডলারের গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় অভিনয় করেছেন মারজুক রাসেল, চাষি আলম, এমিলা হক, বাপ্পী আশরাফ, ইমু শিকদার, ইসরাত জাহীন আহমেদ, এরফান মৃধা শিবলু। ঈদের প্রথম দিন থেকে সপ্তম দিন পর্যন্ত রাত ১০টা ৩০ মিনিটে প্রচারিত হবে। এছাড়াও ৭ দিনব্যাপী চলবে জমজমাট লাইভ সংগীত অনুষ্ঠান ওয়ালটন স্মার্ট ফ্রিজ নিবেদিত ‘মিউজিক সাফারি’।

ঈদ আয়োজন নিয়ে শাকিলুর রহমান বলেন, ‘দর্শকদের ঈদের আনন্দের কথা চিন্তা করেই নতুন নাটক, দুইটি বৈচিত্র্যময় সেলিব্রিটি শো ও সংগীত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এই অনুষ্ঠানে বাংলাদেশের সব বড় বড় তারকা অতিথি হয়েছে। আশা করি, দর্শকদের ভালো লাগবে এবং নতুনত্ব পাবে।’

এমএমএফ/জেআইএম

Advertisement