বিনোদন

গুলিকাণ্ডে সালমানের বক্তব্য রেকর্ড, করা হয়েছে শতাধিক প্রশ্ন

‘ভাইজান’ খ্যাত বলিউড তারকা সালমান খানের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনায় বক্তব্য রেকর্ড করেছে পুলিশ। এতে সালমান খান ও তার ভাই অভিনেতা আরবাজ খানের বক্তব্য শুনেছে মুম্বাই পুলিশ। ২ ঘণ্টারও বেশি সময় তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

Advertisement

চলতি বছরের এপ্রিল মাসে বান্দ্রায় ভাইজানের বাড়ির সামনে পরপর গুলি চালানোর ঘটনায় এরই মধ্যে একাধিক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ‘পিটিআই’ সূত্রে জানা গেছে, গত ৪ জুন, ৪ ক্রাইম ব্রাঞ্চ অফিসারের একটি দল গ্যালাক্সি অ্যাপার্টমেন্টসে পৌঁছান যেখানে সালমান খান সপরিবারে বাস করেন। সেখানে প্রায় ৪ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় বলিউড ভাইজানকে।

আরও পড়ুন:নিজের সিদ্ধান্তের কথা জানালেন সালমানসালমান খানের হাফ ডজন তারকা প্রেমিকা

অন্যদিকে তার ভাই ও অভিনেতা আরবাজ খানকে প্রায় ২ ঘণ্টারও বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করা হয় বলে জানা গেছে। চলতি বছরের ১৪ এপ্রিলের সাতসকালে এ ঘটনা ঘটে। যখন দুই ব্যক্তি মোটরবাইকে চেপে এসে সালমানের বাড়ির সামনে পরপর গুলি চালায়। জিজ্ঞাসাবাদের সময় দুই ভাইকে প্রায় ১৫০টি করে প্রশ্ন করা হয় বলে খবর ‘পিটিআই’ সংবাদ সংস্থা সূত্র জানাচ্ছে।

গুলির ঘটনার ঘটনা বেশ গভীরভাবেই মোকাবিলা করার চেষ্টা করছেন সালমান খান। তিনি মনে করছেন তার প্রাণনাশের আশঙ্কা রয়েছে। মুম্বাই পুলিশের প্রতি তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন অভিযুক্তদের পাকড়াও করতে তাদের তৎপরতার কারণে।

Advertisement

এক পুলিশকর্মীর কথায়, ‘সালমান খান তার বক্তব্যে জানিয়েছেন যে সেদিন তিনি বাড়িতেই ছিলেন রাতে, দেরিতে ফিরেছিলেন। ফ্ল্যাটের ব্যালকনিতে এসে লাগা একটি গুলির শব্দেই চমকে ওঠেন তিনি।’

অন্যদিকে সেই ঘটনার সময় জুহুর বাড়িতে ছিলেন আরবাজ খান। তা সত্ত্বেও তার বয়ান রেকর্ড করা হয় কারণ এর আগে সালমানকে যে হুমকি লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের পক্ষ থেকে দেওয়া হয়েছে তা পুরোটাই আরবাজের জানা। পুলিশের অনুমান, এ গুলি চালনার ঘটনার সঙ্গেও ওই গ্যাংয়ের যোগ রয়েছে।

সালমান খানকে এর আগেও একাধিক প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। কিন্তু এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। গুলি চালানোর ঘটনার পর অভিযুক্ত দুই শুটার ভিকি গুপ্তা ও সাগর পালকে গুজরাট থেকে গ্রেফতার করা হয়।

এখন পর্যন্ত এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে মোট ৬ জনকে আটক করা হয়েছে। যাদের মধ্যে অন্যতম অনুজ থাপন, যে জেলের মধ্যেই আত্মহননের পথ বেছে নিয়েছে বলে দাবি করা হয়েছে।

Advertisement

এমএমএফ/জেআইএম