দেশজুড়ে

কর্মস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন মাদরাসা শিক্ষক

নিজের কর্মস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন হাফেজ মনজুরুল হক (৫৫) নামের এক মাদরাসা শিক্ষক। বুধবার (১২ জুন) মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বালালী বাঘমারার ‘খন্দকার আব্দুর রাজ্জাক দাখিল মাদরাসায়’ এ ঘটনা ঘটে।

Advertisement

মৃত মনজুরুল হক ওই মাদরাসার ইবতেদায়ী শাখার সহকারী শিক্ষক ছিলেন। তিনি কেন্দুয়া উপজেলার বালিজুরা গ্রামের মৃত তাহের আলীর ছেলে।

জানা যায়, মাদরাসার বাথরুমে গিয়ে পড়ে যান তিনি। পরে হৃদরোগে আক্রান্ত হয়ে ঘটনাস্থলেই মারা যান। তার এমন আকস্মিক মৃত্যুতে সহকর্মী, শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

মৃত ওই শিক্ষকের ছেলে জোনায়েদ বলেন, বাবার খোঁজে মাদরাসায় আসি। সুপারের কাছে জানতে চাইলে বাবা বাথরুমে গেছেন বলে জানান তিনি। বাথরুমে গিয়ে দেখি বাবা অচেতন অবস্থায় পড়ে আছেন। পরে চিৎকার দিলে সুপার বাবাকে উদ্ধার করে মাদরাসার একটি কক্ষে নিয়ে আসেন। পল্লী চিকিৎসক তখন বাবাকে মৃত ঘোষণা করেন।

Advertisement

এদিকে শিক্ষকের স্ত্রী বলেন, আমার স্বামী অসুস্থ ছিলেন। সুপারের কাছে ছুটি চেয়েও ছুটি পাননি।

মাদরাসার সুপার বজলুর রশিদ বলেন, তিনি আমার কাছে কোনো ছুটির আবেদন করেননি। তিনি যে আগে থেকেই অসুস্থ তার ছেলের মাধ্যমে জানতে পারলাম।

মদন থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, কর্মস্থলে মাদরাসার এক শিক্ষক মারা গেছেন। তবে পরিবারের সদস্যরা ছুটির বিষয়ে যেসব অভিযোগ এনেছেন তা লোকজনের মুখে শুনেছি। সরাসরিভাবে এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি।

এইচ এম কামাল/এফএ/এএসএম

Advertisement