দেশজুড়ে

সিলেটে দুদিন বন্ধ থাকবে পাসপোর্ট সেবা

সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসে দুদিনের জন্য সেবা বন্ধের নোটিশ দিয়েছে কর্তৃপক্ষ। রোববার (৯ জুন) সকালে হঠাৎ সাদা কাগজে স্বাক্ষরবিহীন একটি নোটিশ সাঁটিয়ে সেবা বন্ধ করে দেওয়া হয়।

Advertisement

কর্তৃপক্ষ বলছে, ইন্টারনেট সংযোগে সাময়িক সমস্যা হওয়ায় পাসপোর্ট সেবা বন্ধের নোটিশ দেওয়া হয়েছে। কর্তৃপক্ষের এমন নোটিশে ক্ষোভ প্রকাশ করেছেন পাসপোর্ট অফিসে সেবা নিতে আসা লোকজন।

জানা যায়, সকাল থেকে সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসে সেবা নিতে আসেন মানুষ। দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে সেবা না পাওয়ায় ভোগান্তিতে পড়তে হয় তাদের। এসময় তারা উত্তেজিত হলে সাদা কাগজে একটি নোটিশ দেওয়ালে সাঁটানো হয়।

ওই নোটিশে বলা হয়, ই-পাসপোর্ট ডাটা সেন্টার, ঢাকার সঙ্গে ইন্টারনেট সংযোগে সাময়িক সমস্যা হওয়ায় অত্রাফিস হতে সাময়িকভাবে পাসপোর্ট সেবা প্রদান করতে না পারায় আমরা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। নিজ দায়িত্বে অপেক্ষা করা অথবা আগামী ১১ জুনে আসার জন্য অনুরোধ করা হলো।

Advertisement

এ ব্যাপারে সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের উপ-সহকারী পরিচালক মো. সাহেব আলী বলেন, ই-পাসপোর্ট ডাটা সেন্টার ঢাকার সঙ্গে ইন্টারনেট সংযোগে সাময়িক সমস্যা দেখা দিয়েছে। এতে সাময়িকভাবে পাসপোর্ট সেবা বন্ধ রয়েছে। আশা করছি দ্রুত এ সমস্যা সমাধান হয়ে যাবে।

আহমেদ জামিল/আরএইচ/জেআইএম