বিনোদন

বিগ বস উপস্থাপনায় সালমানের চেয়ে ৬ গুণ কম পারিশ্রমিক নিচ্ছেন অনিল

এবার সালমানের বদলে অনিল কাপুরকে দেখা যাবে ‘বিগ বস ওটিটি’ উপস্থাপনা করতে। তিনি তৃতীয় সিজনে থাকছেন। তবে এ শো উপস্থাপনার করার জন্য ঠিক কত পারিশ্রমিক নিচ্ছেন অনিল কাপুর- তা নিয়ে এখন আলোচনা হচ্ছে।

Advertisement

চলতি বছরের ২১ জুন থেকেই শুরু হচ্ছে ‘বিগ বস ওটিটি’-র তৃতীয় সিজন। আর সেখানেই উপস্থাপক হিসেবে থাকবেন অনিল কাপুর। শোনা যাচ্ছে, ৬৭ বছরের এ অভিনেতা, প্রত্যেক এপিসোডে ২ কোটি রুপি করে পারিশ্রমিক নিচ্ছেন।

প্রত্যেক সপ্তাহে ২ দিনের এপিসোড অর্থাৎ, সাপ্তাহিক ৪ কোটি রুপিতে এ উপস্থাপনা করছেন অনিল কাপুর। কিন্তু সালমান খান? দীর্ঘদিন থেকে যিনি বিগ বস পরিচালনা করে আসছেন, তার পারিশ্রমিক ঠিক কত ছিল?

      View this post on Instagram

A post shared by JioCinema (@officialjiocinema)

Advertisement

একটি সূত্রে জানা গেছে, ‘সালমান খান অনিল কাপুরের ৬ গুণ বেশি পারিশ্রমিক নিতেন এ শো উপস্থাপনা করার জন্য। তবে তার জনপ্রিয়তাও ছিল তুঙ্গে। কেন তিনি এ শো থেকে সরলেন, এখন পর্যন্ত তা স্পষ্ট নয়। এর আগে বিগ বসের সঞ্চালক হিসেবে দেখা গেছে করণ জোহরকেও। শোনা যাচ্ছে, তিনি নাকি ২ থেকে আড়াই কোটি রুপি পারিশ্রমিক নিতেন প্রত্য়েক এপিসোডে। তবে আপাতত অনিল কাপুর তার উপস্থাপনায় নতুন কী কী অভিনবত্ব নিয়ে আসেন, তা দেখার অপেক্ষায় রয়েছেন বিগ বস ভক্তরা।

আরও পড়ুন:

সালমানকে বিয়ের দাবিতে তার বাড়ির সামনে এক নারী নিজের সিদ্ধান্তের কথা জানালেন সালমান

আজ অনিল কাপুর কন্যা সোনম কাপুরের জন্মদিন। অনিল কাপুরের বাবা হওয়ার দিন। মেয়ের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় লম্বা একটি পোস্ট করেছেন অনিল কাপুর।

এতে অনিল লিখেছেন, ‘শুভ জন্মদিন সোনম। আমার প্রথম সন্তান। তুমি চিরকাল আমার হৃদয়ে বিশেষ একটি স্থান অধিকার করে থাকবে। তোমার বেড়ে ওঠা, পরিণত হওয়া নিজের চোখে দেখতে পাওয়া আমার কাছে আশীর্বাদ। আমি অবাক হয়ে দেখি, প্রত্যেকটা পরিস্থিতিকে, তুমি কেমন করে শক্ত হাতে সামাল দাও।’

Advertisement

এমএমএফ/এএসএম