দেশজুড়ে

তিনদিন ধরে নিখোঁজ তিন কন্যাসহ গৃহবধূ

ব্রাহ্মণবাড়িয়ায় বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে ফেরার পথে তিন কন্যাসহ এক গৃহবধূ নিখোঁজ হয়েছেন। জেলার বিজয়নগর উপজেলা থেকে আখাউড়া উপজেলায় যাওয়ার পথে তারা নিখোঁজ হন। এ ঘটনায় শনিবার (৮ জুন) দুপুরে নিখোঁজ গৃহবধূর বাবা আব্দুল আউয়াল ভুঁইয়া বিজয়নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

Advertisement

নিখোঁজরা হলেন আখাউড়া দক্ষিণ ইউনিয়নের দ্বিজয়পুর গ্রামের আতাউর রহমান ভুঁইয়ার স্ত্রী গৃহবধূ খালেদা আক্তার রিতু (২৮), তার তিন কন্যা তাবাসসুম আক্তার (১০), তানিশা আক্তার (৭) এবং হুমায়রা আক্তার (৫)।

নিখোঁজ গৃহবধূর স্বামী আতাউর রহমান ভূঁইয়া জানান, রোববার (২ জুন) তার স্ত্রী তিন কন্যাকে নিয়ে তার বাবার বাড়ি বিজয়নগর উপজেলার মিরাশানী (ভূঁইয়া বাড়ি) বেড়াতে যান। গত শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে তিন কন্যাকে নিয়ে আখাউড়ায় বাড়িতে আসার জন্য ওই এলাকার পরিচিত অটোরিকশাযোগে বিজয়নগরের সিঙ্গারবিল বাজারে আসেন। পরে অটোরিকশা থেকে নেমে অজ্ঞাত পরিচয় অন্য একটি অটোরিকশায় ওঠেন। সন্ধ্যা গড়িয়ে এলেও সন্তানদের নিয়ে বাড়িতে না পৌঁছালে তিনি শ্বশুরকে ফোন করে জানতে পারেন তারা সকালেই বাড়ির উদ্দেশে বেরিয়ে গেছে। তখন আশপাশের আত্মীয়স্বজন, হাসপাতালসহ বিভিন্ন এলাকায় খোঁজ করেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি।

অটোচালক সুমন বলেন, আমি তাদের বাড়ির সামনে থেকে সিঙ্গারবিল বাজার পর্যন্ত নিয়ে আসি। পরে আখাউড়া বাইপাস পর্যন্ত যাওয়ার জন্য অন্য একটি অটোরিকশায় তুলে দিই।

Advertisement

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুল ইসলাম বলেন, এক গৃহবধূর তিন সন্তানসহ নিখোঁজের একটি জিডি পেয়েছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

আবুল হাসনাত মো. রাফি/এফএ/এমএস