বিনোদন

সোশ্যাল মিডিয়ায় বিব্রত সনু নিগম!

ভারতের সদ্যসমাপ্ত লোকসভা নির্বাচনের ফল প্রকাশের দিন সকাল হতেই অযোধ্যার একটি কেন্দ্রের দিকে নজর ছিল সবার। সেটি উত্তরপ্রদেশের ফৈজাবাদ। লোকসভার এ কেন্দ্রের রয়েছে রামমন্দির।

Advertisement

এবারর লোকসভার নির্বাচনী প্রচারে বার বার রামমন্দির প্রসঙ্গ উঠে এসেছে। সেখানেই ভরাডুবি হয়েছে বিজেপির। তাদের প্রার্থী লালু সিংহ হেরেছেন ৫৪,৫০০ ভোটে। জয়ী হয়েছেন সমাজবাদী পার্টির অবধেশ কুমার।

এরপর থেকে সোশ্যাল মিডিয়া এবং গণমাধ্যমের আলোচনায় রয়েছে ফৈজাবাদ। এ আলোচনা বাদ গেলেন না সোনু নিগমও। এ আলোচনায় অতিষ্ঠ হয়েন গায়ক। কী এমন ঘটেছে গায়ক সনু নিগমের সঙ্গে?

খোদ রামনগরীতে বিজেপির পরাজয়ে অবাক করেছে অনেককেই। তারপর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে বিস্তর কাটাছেঁড়া। তাতেই যেন জড়িয়ে পড়লেন সোনু। সামাজিক যোগাযোগমাধ্যমে এক্স- হ্যান্ডেলে ‘সোনু নিগম’ নামের অ্যাকাউন্ট থেকে একটি পোস্টে লেখা হয়, “যে সরকার অযোধ্যাকে পুরো নতুনের মতো করে দিল, বিমানবন্দর থেকে রেলস্টেশন সব কিছুতে উন্নয়নের জোয়ার আনল, প্রায় ৫০০ বছর পর রামমন্দির প্রতিষ্ঠা করল, সেই অযোধ্যায় না কি জিততে পারল না বিজেপি।”

Advertisement

আরও পড়ুন:নির্বাচনে জয়ের পর কঙ্গনা কি বলিউড ছেড়ে দিচ্ছেন?নির্বাচনে জয়ী কঙ্গনাকে অনুপম বললেন ‘রকস্টার’

মুহূর্তেই ভাইরাল হয় পোস্ট। সোনু নিগম নামটা দেখে ভুলটা করে বসে নেটপাড়ার এক বড় অংশ। আসলে অনেকেই ভেবেছিলেন এই পোস্ট গায়ক সোনুর। কিন্তু সেখানেই ভুল করে বসেন অনেকে। ইনি ‘সোনু নিগম সিংহ’। উত্তরপ্রদেশের নাগরিক। তার নামের শেষের ‘সিংহ’ বেশির ভাগেরই চোখ এড়িয়ে যায়। তাতেই এ বিপত্তি ঘটে।

Hello Everyone,I, Sonu Nigam, am writing to address the recent allegations made against me by the singer Sonu Nigam as reported in the captioned link. It has come to my attention that Mr. Nigam has expressed concerns and is planning to take legal action against me accusing me… pic.twitter.com/JIYdedOMvG

— Sonu Nigam (@SonuNigamSingh) June 6, 2024

এর ফলে সোশ্যাল মিডিয়ায় বাজে কথা, কটাক্ষের মুখে পড়তে হয় সোনুকে। বিষয়টি নিয়ে বিব্রত সনু। অবশেষে গায়ক জানান, সোশ্যাল মিডিয়ায় এ নোংরামির জন্য বেশ কয়েক বছর আগে এক্স থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন। এ ঘটনাতেও তিনি হতবাক। এত লোকে তাকে এত কথা বলছে, অথচ কেউ পুরো নামটাই লক্ষ্য করল না!

এমএমএফ/জেআইএম

Advertisement