খেলাধুলা

রোনালদোর নাসরকে হারানোর পর নেইমারকে মেসেজ পাঠিয়েছেন মেসি

দুজনের ঠিকানা একসময় ছিল বার্সেলোনা। কাতালান ক্লাবটিতে থাকতেই গড়ে উঠে লিওনেল মেসি ও নেইমার জুনিয়রের বন্ধুত্ব। পরে তারা ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইঁতেও খেলেন। এখন অবশ্য দুজনের ঠিকানা আলাদা।

Advertisement

সৌদির ক্লাব আল হিলালে নাম লিখিয়েছেন নেইমার। মেসি এখন খেলেন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামিতে। দূরত্ব থাকলেও, যোগাযোগ কমেনি মেসি ও নেইমারের। ব্রাজিল ও আর্জেন্টিনার এই দুই তারকার কথা হয় নিয়মিতই।

সম্প্রতি ব্যান্ড স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে এমন কথাই জানিয়েছেন নেইমার। কিছুদিন আগে রোনালদোর ক্লাব আল নাসরকে হারিয়ে আল হিলাল কিংস কাপ জেতার পর তাকে মেসি মেসেজ পাঠিয়েছেন বলেও জানান ব্রাজিলিয়ান তারকা।

নেইমার বলেন, ‘আমরা অনেক অনেক দূরে কিন্তু কথা হয়। আমাদের ভেতর অনেক কথা হয়। গতকালও সে আমাকে মেসেজ পাঠিয়েছে। আমরা একজন অন্যজনকে নিয়ে খুব খুশি। আমরা এখানে শিরোপা জেতার পরও সে আমাকে মেসেজ পাঠিয়েছে।’

Advertisement

আল নাসেরের সঙ্গে ওই ফাইনালের দিন নেইমারের একটি ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে দেখা যায়, গ্যালারিতে বসে রোনালদোকে ‘খেপানোর’ জন্য ‘মেসি’, ‘মেসি’ চিৎকার করেছেন তিনি। চোটের কারণে এই মৌসুমে নেইমারের মাঠে নামা হয়নি, খেলেননি ফাইনালেও।

ওই সাক্ষাৎকারে মেসির সঙ্গে বন্ধুত্ব নিয়ে নেইমার আরও বলেন, ‘মেসি অনেক ভালো একজন মানুষ। আমার জন্য আয়নার মতো। সে দারুণ এক আদর্শ। এর বাইরেও সে আমার বন্ধু।’

আইএইচএস/এএসএম

Advertisement