দেশজুড়ে

ফেনীতে ‘পিকে’ গ্যাংয়ের প্রধানসহ তিন সদস্য গ্রেফতার

ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে ‘পিকে’ নামে এক কিশোর গ্যাংয়ের প্রধানসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (৩ জুন) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Advertisement

গ্রেফতাররা হলেন- ফেনীর সোনাগাজীর আহম্মদপুর গ্রামের মো. সোহেল (২০), ফেনী সদর উপজেলার দক্ষিণ কাশিমপুর গ্রামের মো. ইয়াছিন (২০) ও নোয়াখালীর সুবর্ণচরের পূর্ব চরভাটা এলাকার মো. বেলাল উদ্দিন (১৯)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে সার্কিট হাউজ রোডে অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কিশোর গ্যাংয়ের সদস্যরা পালানোর চেষ্টা করেন। র‌্যাব সদস্যরা তাদের ধাওয়া করে তিনজনকে গ্রেফতার করেন। এসময় তাদের দেহ তল্লাশি করে দুটি ধারালো চাকু উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানান, তারা ফেনী জেলার স্থানীয় ‘পিকে’ নামে এক কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। তারা ফেনী রেলস্টেশন ও সার্কিট হাউজ রোডসহ শহরের বিভিন্ন গলি ও রাস্তায় দেশীয় অস্ত্র প্রদর্শন করে ছিনতাই করেন। তারা পথচারী ও স্থানীয়দের ভয় দেখিয়ে মূল্যবান জিনিসপত্র, স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ টাকা ছিনতাই করেন। এছাড়া তারা মাদক সেবন ও বিক্রির সঙ্গেও জড়িত বলে জানান।

Advertisement

ফেনী র‌্যাব ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, গ্রেফতারদের ও উদ্ধার হওয়া আলামত ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনী মডেল থানার এসআই এমরান হোসেন জানান, গ্রেফতারদের বিরুদ্ধে থানায় মামলা করেছে র‌্যাব। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। আবদুল্লাহ আল-মামুন/কেএসআর