বিনোদন

সুখবর দিলেন চঞ্চল চৌধুরী

দুই বাংলার দর্শকপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। ‘সুসময়’ যেন তার ক্যারিয়ারের নিত্যসঙ্গী-এমনটাই মনে করছেন তার অনুরাগীরা। তিনি যে কাজেই হাত দিচ্ছেন সেটিই পরছে জয়মাল্য। নাটক, সিনেমা, টেলিসিনেমা, বিজ্ঞাপন, ওয়েবফিল্ম সবই যেন তার দখলে।

Advertisement

এবারের ঈদুল আজহায় মুক্তির মিছিলে থাকা ‘তুফান’ সিনেমায় চঞ্চলকে দেখা যাবে সম্পূর্ণ ভিন্ন রূপে। এটিও তুমুল প্রিয়তা পাবে- তা কয়েকদিন আগে প্রকাশিত টিজারের সাড়া দেখে বোঝা গেছে।

আরও পড়ুন:‘বাবা’ ডাকতে পারি না একটা বছর: চঞ্চল চৌধুরী শাকিব খানের ‘তুফান’ সিনেমার টিজার প্রকাশ, দেখা গেল চঞ্চলকেও

এরই মধ্যে ‘তুফান’ সিনেমার প্রকাশিত টিজারে ভক্ত-অনুরাগীরা চঞ্চলের ঝলক দেখে ‍মুগ্ধ। এবার আরও একটি সুখর দিয়েছেন ‘অভিনয়ের শুদ্ধতম অভিনেতা’ খ্যাত চঞ্চল চৌধুরী। তিনি তার সোশ্যাল মিডিয়ায় সুখবরটি দিয়েছেন। আজ (৩ জুন) বিকেল ৩টার দিকে একটি স্ট্যাটাসে জানিয়েছেন তার অভিনীত সিনেমা ‘পদাতিক’ সিনেমাটি নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে (এনওয়াইএফএফ) সেরা স্ক্রিনপ্লে পুরস্কার লাভ করেছে।

চঞ্চল চৌধুরী তার স্ট্যাটাসে লেখেন, “সৃজিত মুখার্জীর ‘পদাতিক’ ২০২৪ সালের নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে (এনওয়াইএফএফ) সেরা স্ত্রিনপ্লে পুরস্কার জিতেছে। অভিনন্দন ‘পদাতিক’ টিমের সবাইকে”।

Advertisement

এ পুরস্কারপ্রাপ্তির অনুভূতি জানিয়ে জাগো নিউজকে চঞ্চল চৌধুরী বলেন, “দর্শকের ভালো হোক অথবা কোনো পুরস্কার হোক সবটাই আনন্দের। আমার অভিনীত ‘পদাতিক’ ২০২৪ সালের নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে (এনওয়াইএফএফ) সেরা স্ক্রিনপ্লে পুরস্কার লাভ করায় আমি ভীষণ আনন্দিত।”

চঞ্চল তার ফেসবুকে এ সুখবরটি দেওয়ার পর ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা বার্তা ও অভিনন্দনে ভাসছেন। পাশাপাশি তার সহকর্মী ও নির্মাতারাও তাকে অভিনন্দন জানাচ্ছেন। এদের মধ্যে রয়েছেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, তারিন জাহান প্রমুখ।

চঞ্চল চৌধুরীর এমন সুখবর জেনে তার বন্ধু জনপ্রিয় অভিনেত্রী শাহনাজ খুশি একটি স্ট্যাটাসে লিখেছেন, নিউইয়র্ক ইন্ডিয়া ফিল্ম ফেস্টিভ্যালে সেরা স্ক্রিনপ্লে পুরস্কার জিতেছে, মৃণাল সেনের বায়োপিক- ‘পদাতিক’! পুরস্কারপ্রাপ্ত সিনেমাটির মূল চরিত্রের অভিনেতা চঞ্চল আর আমি এখন প্রত্যন্ত গ্রামে, যেখানে হেঁটে প্রায় দেড় কিলোমিটার যেতে হয়, সেই গ্রামে, পুবাইলে, দাওয়ায় বসে শুটিং করছি! যারা ইচ্ছে হলেই শিল্পীদের গালাগালি করেন, তাদের বলছি, এমন সব অর্জনের জন্য এক জনম পরিশ্রম করতে হয়। অভিনন্দন বন্ধু, আমরা বার বার গর্বিত হই, আমাদের একজন ‘তুই’ আছিস। পদাতিকের প্রথম সম্মাননার জন্য ‘পদাতিক’ টিমকে অভিনন্দন।

এমএমএফ/জেআইএম

Advertisement