বিনোদন

বেপরোয়া গাড়ি চালানোয় তোপের ‍মুখে রাবিনা

অভিনেত্রী রাবিনা ট্যান্ডনের গাড়ি থামিয়ে চড়াও হন তিন নারী পথচারী। শনিবার (১ জুন) রাতে এমন কাণ্ড ঘটে মুম্বাইয়ের রাস্তায়। পথচারীদের দাবি, অভিনেত্রীর গাড়ি নাকি ধাক্কা দিয়েছে তাদের।

Advertisement

সঙ্গে সঙ্গে গাড়িচালক বেরিয়ে আসেন। তবে কোনো কথাই তারা শুনতে চাননি। ঠিক এই মুহূর্তে গাড়ি থেকে রাবিনা বেরিয়ে আসতেই তিন নারী অগ্নিশর্মা হয়ে যান।

বাগবিতণ্ডায় দুপক্ষই জড়িয়ে পড়ে। অভিনেত্রীকে মারতে তেড়ে যান ওই পথচারীরা। ভয় পেয়ে কিছুটা পিছিয়ে যান রাবিনা। কাতর কণ্ঠে বলেন, ‘ধাক্কা দেবেন না, দয়া করে আমাকে মারবেন না।’

আরও পড়ুন:পদ্মশ্রী পেলেন বলিউড অভিনেত্রী রাবিনা ট্যান্ডনচুমু নিয়ে রাবিনার বিস্ফোরক মন্তব্য!

ঘটনাটি ঘটে মুম্বাইয়ের কার্টার রোডে রিজভি কলেজের কাছে। এ সময় রাবিনার পরনে ছিল সাদা কুর্তা ও জিন্স, রূপটানের লেশমাত্র নেই। যদিও অভিযোগ, তিনি নাকি মদ্যপ অবস্থায় ছিলেন। তার গাড়িতে ধাক্কা খেয়ে এক নারীর কান থেকে রক্তপাত হয়েছে। তারপরই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি।

Advertisement

এদিকে গাড়ি থেকে রাবিনা নামতেই তার ওপর স্থানীয়রা চড়াও হন। এমনকি রাবিনার গায়ে হাত তুলতেও যান তারা। চারপাশে লোকজন ঘিরে ধরতেই বার বার তাকে না মারার অনুরোধও করেন রাবিনা।

এমন সময় বেশ কিছু লোক পুরো ঘটনাটি ফোনে ভিডিও করেন। ঘটনার অদূরেই ছিল খার থানা। সেখানেই অভিনেত্রীর বিরুদ্ধে নাকি অভিযোগও দিয়েছেন ওই তিন নারী।

এমএমএফ/জেআইএম

Advertisement