ক্যাম্পাস

এআইইউবি’তে ২০২৩-২৪ সামার সেমিস্টারের নবীনবরণ

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশে (এআইইউবি) ২০২৩-২৪ সামার সেমিস্টারের নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১ জুন) বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Advertisement

নবীনবরণ অনুষ্ঠানটি ৪টি অনুষদের নবাগত শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন সেশনে অনুষ্ঠিত হয়। অফিস অফ স্টুডেন্ট অ্যাফেয়ার্স এর প্রতিনিধিরা নবীনবরণ অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়টির শিক্ষাদান পদ্ধতি, নিয়মনীতি, সেবা ও সহযোগিতা সম্পর্কে অবহিত করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এআইইউবি’র প্রতিষ্ঠাতা সদস্য ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ইশতিয়াক আবেদীন। তিনি নবাগত শিক্ষার্থী ও অভিভাবকদের অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করে নতুন শিক্ষার্থীদের বিভিন্ন অনুপ্রেরণামূলক উপদেশ প্রদান করেন।

শিক্ষার্থীদের এআইইউবিতে বিদ্যমান সুযোগ-সুবিধাগুলো কাজে লাগিয়ে এর সঠিক ব্যবহার করার জন্য আহ্বান জানান এআইইউবির উপাচার্য প্রফেসর ড. সাইফুল ইসলাম। এ সময়, সহ-উপাচার্য, রেজিস্ট্রার, প্রক্টর, ডিন ছাড়াও বিভিন্ন অনুষদের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকেরা উপস্থিত ছিলেন। নবীনবরণের আনুষ্ঠানিকতা শেষে এআইইউবির পারফর্মিং আর্টস ক্লাব (এপিএসি) এর উদ্যোগে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Advertisement

জেএইচ/জিকেএস