বিনোদন

সীমানার শারীরিক অবস্থার অবনতি

অভিনেত্রী সীমানার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। গত ১০ দিনেও তার জ্ঞান ফেরেনি- বলে পরিবারের সবাই ভীষণ দুশ্চিন্তাগ্রস্ত। সহকর্মীরা তার সুস্থতার জন্য প্রর্থনা করছেন।

Advertisement

২৯ মে সীমানাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়। এখানে তার স্বাস্থ্যের চেকআপ করার পর লাইফ সাপোর্টে রাখা হয়েছে-এমনটাই জানিয়েছেন সীমানার ভাই এজাজ বিন আলী।

অভিনেত্রী সীমানার ৯ দিন আগে মস্তিষ্কে রক্তক্ষরণের পর সার্জারি করা হয়। তারপর থেকেই তিনি আইসিইউতে রয়েছেন। অন্যদিকে তার মধ্যে কিডনি সমস্যাও জটিল আকার ধারণ করেছে।

আরও পড়ুন:

Advertisement

এখনো জ্ঞান ফেরেনি অভিনেত্রী সীমানার হাসপাতালে অভিনেত্রী সীমানা

এ প্রসঙ্গে সীমানার ভাই এজাজ বিন আলী বলেন, ’২৯ মে এখানে ভর্তি করিয়েছি। চিকিৎসকরা জানিয়েছেন অবস্থা খুব একটা ভালো নয়। এখন নিশ্বাসেও সমস্যা দেখা দিয়েছে। অবস্থা ভালো নয়, আল্লাহর ওপর ভরসা রাখতে বলেছেন।’

সীমানা ৮ দিন ধরে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।’

অভিনেত্রী সীমানা ২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে আসেন। তিনি ‘দারুচিনি দ্বীপ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে সবার নজরে আসেন।

সিনেমায় সাফল্যের পর নাটকে নিয়মিত অভিনয় শুরু করেন সীমানা। ২০১৬ সাল থেকে অভিনয় থেকে দূর ছিলেন। গত বছর আবারও নাটকে অভিনয় শুরু করেন এ অভিনেত্রী।

Advertisement

এমএমএফ/এএসএম