দেশজুড়ে

জ্ঞান ফেরেনি সেই শিশুর

নেত্রকোনার পূর্বধলায় সড়কে পড়ে থাকা অজ্ঞাতপরিচয় (৩০) নারীর মরদেহের পাশ থেকে উদ্ধার দুই বছরের শিশুর জ্ঞান ফেরেনি। বুধবার (২৯ মে) বিকেল সাড়ে সাড়ে ৫টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে এমন তথ্য জানা গেছে।

Advertisement

হাসপাতালের উপ-পরিচালক ডা. জাকিউল ইসলাম জানান, শিশুর মাথার সিটিস্ক্যান করা হয়েছে। আপাতত কোনো অস্ত্রোপচারের প্রয়োজন নেই। নিউরোসার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মো. শামীউল আলম সিদ্দিকী শামীমের তত্ত্বাবধানে শিশুর চিকিৎসা চলছে।

এর আগে সকালে নেত্রকোনার পূর্বধলা উপজেলার বিশকাকুনী ইউনিয়নের কাছিয়াকান্দা গ্রাম থেকে ওই শিশুসহ অজ্ঞাতপরিচয় (৩০) নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আরও পড়ুন:

Advertisement

রাস্তায় নারীর মরদেহ, পাশেই মিললো দু’বছরের শিশু

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বলেন, ভোর সাড়ে ৫টার দিকে গ্রামবাসী এক নারী ও শিশুকে সড়কে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। পরে শিশুটিকে তাৎক্ষণিক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

শিশুর সঙ্গে থাকা সুজাত মিয়া বলেন, সকালে ঘুম থেকে উঠে নারীর মরদেহ ও শিশু পাওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। ঘটনাস্থলে যাওয়ার কিছুক্ষণ পরে পুলিশ আসে। পরে শিশুকে নিয়ে হাসপাতালে আসি।

হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মো. শামীউল আলম সিদ্দিকী শামীম জাগো নিউজকে বলেন, আঘাতে অনেক সময় মস্তিষ্ক নড়ে যায়। যে কারণে অনেক সময় জ্ঞান ফিরতে সময় লাগে। তবে ওই শিশুর জ্ঞান ফিরতে কত সময় লাগবে সেটি নিশ্চিত করে বলা যাচ্ছে না।

মঞ্জুরুল ইসলাম/আরএইচ/এএসএম

Advertisement