বিনোদন

ঘূর্ণিঝড়ের ক্ষয়ক্ষতি ছুঁয়েছে শাকিবের হৃদয়

প্রবল ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে সৃষ্ট ঝড় ও জলোচ্ছ্বাসে তলিয়ে গেছে দেশের বেশ কয়েকটি জেলার ফসলের ক্ষেত, মাছের ঘের। প্রচণ্ড বাতাসে বিধ্বস্ত হয়েছে বাড়িঘর। যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে দেশের উপকূলের অনেক উপজেলা।

Advertisement

এই ঘূর্ণিঝড়ে মানুষের প্রাণহানির খবর পাওয়া গেছে। অনেক পশু-পাখি মারা গেছে। বলা চলে রিমাল আক্রান্ত উপকূলীয় জনপদ প্রাণ-প্রকৃতির অনুকূলে নেই।

রিমাল আক্রান্ত উপকূলীয় মানুষের জন্য সবার মন খারাপ। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা ক্ষতিগ্রস্ত মানুষের প্রতি সহানুভূতি জানান। অনেকেই শেয়ার করছেন ঘূর্ণিঝড়ে আক্রান্ত জনপদের ছবি ও ভিডিও।

আরও পড়ুন:

Advertisement

ওটিটিতে দেখা যাবে শাকিবের ‘রাজকুমার’! ক্যারিয়ারের রজতজয়ন্তীতে শাকিবের ‘লাগে উড়াধুরা’

ঘূর্ণিঝড় রিমালের আঘাতে ক্ষয়ক্ষতি দেখে চিত্রনায়ক শাকিব খানের মনও আবেগাক্রান্ত। এ নিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় একটি স্ট্যাটাসও দিয়েছেন। তিনি এই দুর্যোগকালীন সবাইকে সহনশীল আচরণের আহ্বান জানিয়েছেন।

আজ (২৮ মে) শাকিব খান তার স্ট্যাটাসে লিখেছেন, প্রবল ঘূর্ণিঝড় রিমালের আঘাতে দেশের উপকূলীয় জেলাগুলোতে প্রাণহানির সঙ্গে লাখ লাখ মানুষ ক্ষতির মুখে পড়েছে। বিপজ্জনক অবস্থায় কোমলমতি শিশুরা, হাজার হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, বিদ্যুৎবিচ্ছিন্ন অবস্থায় উপকূলবর্তী এলাকায় মানুষ।

তিনি আরও লিখেছেন, সংকটকালীন এই সময়ে নদী-উপকূল অঞ্চলের মানুষের পাশাপাশি পশুপাখিও যাতে ভালো থাকে, এজন্য সবাইকে সহনশীল আচরণের আহ্বান জানাই। সবার বিপদমুক্তি কামনায় সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা।

এদিকে আজ চিত্রনায়ক শাকিব খানের চলচ্চিত্র ক্যারিয়ারের রজতজয়ন্তী। এই ২৫ বছর উদযাপনে টিম ‘তুফান’ মুক্তি দিচ্ছে সিনেমাটির নতুন গান ‘লাগে উড়াধুরা’। গানটির টিজার এরই মধ্যে প্রকাশিত হয়েছে। এতে মিমি চক্রবর্তীর সঙ্গে জমিয়ে নেচেছেন ঢালিউড সুপারস্টার। এতেই তুমুল আলোড়ন সৃষ্টি হয়েছে দুই বাংলার নেটপাড়ায়। গানের কথা লিখেছেন রাসেল মাহমুদ ও শরীফ উদ্দিন। সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান। তার সঙ্গে গানটি গেয়েছেন দেবশ্রী অন্তরা।

Advertisement

এমআই/এমএমএফ/এএসএম