আন্তর্জাতিক

বাইক থেকে চলন্ত ট্রাকে উঠে দুঃসাহসী চুরি, ভিডিও ভাইরাল

মহাসড়ক ধরে ছুটছে মালবোঝাই একটি ট্রাক। পেছন পেছন একই গতিতে চলছে একটি বাইক। সেই বাইক থেকে চলন্ত ট্রাকে লাফিয়ে উঠে বস্তাবন্দি মাল চুরি করছেন দুই ব্যক্তি। এই বর্ণনা শুনে অনেকেরই হয়তো বলিউডের জনপ্রিয় সিনেমা ‘ধুম’-এর কথা মনে পড়বে। কিন্তু এই ঘটনা ‘রিল’-এর নয়, ‘রিয়েল’। মধ্য প্রদেশে বাস্তবে ঘটেছে ‘ধুম’ স্টাইলের এই দুঃসাহসী চুরি। আর তার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে জানা যায়, আগ্রা-মুম্বাই হাইওয়ের দেওয়াস-শাহজাপুরের পথে এই বিপজ্জনক চুরির দৃশ্য রেকর্ড করা হয় পেছনে থাকা একটি গাড়ি থেকে। মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে ঘটে যায় দুর্ধর্ষ চুরি।

আরও পড়ুন>>

চলন্ত বাইকে মুখোমুখি বসে তরুণ-তরুণীর রোমান্স, ভিডিও ভাইরাল গুগল ম্যাপ দেখে গাড়ি চালিয়ে পানিতে পড়লেন ৪ পর্যটক এক বাইকে সাতজন!

ভাইরাল ভিডিওতে দেখা যায়, মালাবোঝাই ট্রাকের পেছন পেছন ছুটছে একটি বাইক। হঠাৎ ট্রাকের ওপর থেকে একটি বস্তা নিচে ফেলা হয়। এরপর ট্রাকের পেছনে বাঁধা দড়ি বেয়ে একে একে নেমে আসেন দুই ব্যক্তি। প্রথমজন নিপুণ কায়দায় ট্রাক থেকে চলন্ত বাইকে নামেন। এসময় বাইকটি বিপজ্জনকভাবে দুলে উঠলেও দুর্ঘটনা ঘটেনি।

Advertisement

திரைப்பட பாணியில் ஓடும் லாரியிலிருந்து திருட்டு!மத்தியபிரதேசம்: ஆக்ரா நோக்கி சென்று கொண்டிருந்த லாரியிலிருந்து பொருட்களை கீழே தள்ளி விட்டு சர்வ சாதாரணமாக பைக்கில் தப்பிச் சென்ற மூன்று திருடர்கள்#MadhyaPradesh #LorryTheft #SparkMedia pic.twitter.com/we8cmAlHbZ

— Spark Media (@SparkMedia_TN) May 25, 2024

একইভাবে দ্বিতীয় ব্যক্তিও নিজের কাজ সেরে ছুটে চলা ট্রাক থেকে নেমে পড়েন চলন্ত বাইকে। এরপর বাইক ঘুরিয়ে ফিরে যান চুরি করা মালের কাছে।

আরও পড়ুন>>

৪৫ দিন প্রশিক্ষণ, বেতন ২৫ হাজার, পেশা ‘মোবাইল চুরি’ পাকিস্তানের পার্লামেন্টে জুতা চুরি, খালি পায়ে ঘরে ফিরলেন এমপিরা ঘরে কিছু না পেয়ে উল্টো ৫০০ টাকা রেখে গেলো ‘মানবিক’ চোর!

মধ্য প্রদেশ পুলিশ জানিয়েছে, এর আগে একই পদ্ধতিতে চুরির অভিযোগ উঠেছিল দিওয়াস এবং তারানা এলাকায়।

Advertisement

তবে ভাইরাল ভিডিওতে দেখা চুরির ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ জানায়নি বলে জানিয়েছেন স্থানীয় মাকসি থানার এসআইচও ভীম সিং প্যাটেল।

তিনি বলেছেন, এই ঘটনার খুব কম তথ্যই পাওয়া গেছে। আমি ভিডিওটি পাইনি। এখন পর্যন্ত কোনো ট্রাকচালকও অভিযোগ জানাননি। ভিডিও পাওয়ার সঙ্গে সাথে আমরা তদন্ত শুরু করবো এবং সেই অনুযায়ী ব্যবস্থা নেবো।

সূত্র: ইন্ডিয়া টুডে, সংবাদ প্রতিদিনকেএএ/