দেশজুড়ে

সেলিম প্রধানের বাসায় হামলা-ভাঙচুর, আহত ১০

ক্যাসিনোকাণ্ডে আলোচিত সেলিম প্রধান ওরফে ডন সেলিমের বাসায় কয়েক দফায় হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এসময় বেশ কয়েক রাউন্ড গুলিও চালানো হয়েছে বলে অভিযোগ সেলিম প্রধানের।

Advertisement

শুক্রবার (২৪ মে) সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার সাওঘাট এলাকায় সেলিম প্রধানের বাসভবনে প্রথম দফায় হামলার ঘটনা ঘটে। পরে বিকেলের দিকে আবারও হামলা করা হয়।

এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতরা হলেন বাসার নিরাপত্তাকর্মী আক্তার হোসেন, ফরহাদ হোসেন, শফিকুল ইসলাম, শিপন হাওলাদার, রানা শেখ ও ফারুক হোসেন। তাৎক্ষণিকভাবে বাকিদের নাম জানা যায়নি।

সেলিম প্রধান অভিযোগ করে বলেন, ‘সকালে হাবিবুর রহমান হাবিব ওরফে বালু হাবিবের (উপজেলা চেয়ারম্যান) নির্দেশে শতাধিক লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। বাড়ির লোকজনকে মারধর করেছে। তাদের প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। তারা ঘোষণা দিয়ে আমাকে মেরে ফেলার জন্য এই হামলা করেছে। সদ্য অনুষ্ঠিত উপজেলা চেয়ারম্যান নির্বাচনে বালু হাবিবের প্রতিদ্বন্দ্বী প্রার্থী রানুর পক্ষে সমর্থন দেওয়ায় এই হামলা করা হয়েছে।’

Advertisement

এ ঘটনায় রাশিয়ান অ্যাম্বাসিতে অভিযোগ করবেন জানিয়ে তিনি বলেন, ‘আমার স্ত্রী ও সন্তানরা রাশিয়ার নাগরিক। আমি এ ঘটনায় রাশিয়ান অ্যাম্বাসিতে অভিযোগ করবো। স্ত্রী ও সন্তানদের নিয়ে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।’

এ বিষয়ে জানতে সদ্য নির্বাচিত রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিবের সঙ্গে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

মোবাশ্বির শ্রাবণ/এসআর/এএসএম

Advertisement