জাতীয়

চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের হামলায় আহত ৪

চট্টগ্রাম নগরে কিশোর গ্যাংয়ের হামলায় চারজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৬ মে) রাত পৌনে ১১টার দিকে আকবর শাহ থানার বিশ্ব কলোনি আবাসিকের জি ব্লক কাঁচা বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

Advertisement

সিসিটিভির ফুটেজে দেখা গেছে, কিশোর গ্যাং লিডার তুহিনের নেতৃত্বে একদল কিশোর হামলা চালায়।

আহতরা হলেন আরাফাত (১৮), মো. সাকিব (১৮), ইমন (১৮) ও মাহফুজ (১৫)। তারা চারজনই আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

জাগো নিউজের হাতে আসা সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, আহত আরাফাত, মো. সাকিব ও ইমন বাজার থেকে বাসায় ফিরছিলেন। এসময় গ্যাং লিডার তুহিন বাহিনীর সদস্য শান্ত ও তুষারের নেতৃত্বে একদল কিশোর বিপরীত দিক থেকে এসে আরাফাতকে টেনে হিঁচড়ে পাশের একটি গলিতে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। এসময় সঙ্গে থাকা সাকিব, ইমন ও মাহফুজ কিশোর গ্যাংয়ের হাত থেকে আরাফাতকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করলে তাদের ওপরও হামলে পড়ে গ্যাং সদস্যরা। ৫ মিনিট ৪৫ সেকেন্ডের সেই সিসিটিভি ফুটেজে এক পর্যায়ে প্রকাশ্যে এসে কিশোর গ্যাং লিডার তুহিনকে হামলায় যুক্ত হতে দেখা গেছে।

Advertisement

আহত সাকিব বলেন, আমাদের গ্যাস সিলিন্ডারের দোকান আছে। আমি দোকান বন্ধ করে বাসায় ফিরছিলাম। এসময় হঠাৎ কিছু ছেলে এসে আমার বন্ধু আরাফাতকে টেনে পাশের গলিতে নিয়ে মারধর শুরু করে। তখন আমি তাকে উদ্ধারের চেষ্টা করি। এসময় ওরা আমাকেও মেরে আহত করে।

আকবর শাহ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম রব্বানী বলেন, সংবাদ পাওয়ার পরপরই দ্রুত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় যে বা যারাই আইনশৃঙ্খলা বিরোধী কাজে জড়িত হবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এই ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ঘটনায় জড়িতদের ধরতে রাত থেকেই অভিযান চালানো হচ্ছে। ইতোমধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান ওসি গোলাম রব্বানী।

এএজেড/জেডএইচ/জিকেএস

Advertisement