বিনোদন

কানের লাল গালিচায় ঐশ্বরিয়ার রূপের দ্যুতি

সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায় এবং কান চলচ্চিত্র উৎসব যেন একে অন্যের পূরিপূক হয়ে গেছে। কান উৎসব শুরু হলেই বিশেষ করে উপমহাদেশের ঐশ্বরিয়া ভক্তরা তার রূপের ঝলক দেখার জন্য অপেক্ষা করেন।

Advertisement

বরাবরের মতো এবারও কান চলচ্চিত্র উৎসবে রূপের দ্যুতি ছড়িয়ে অনুরাগীদের মুগ্ধ করলেন ঐশ্বরিয়া। পঞ্চাশ পেরিয়েও কানের লাল গালিচায় নিজের সৌন্দর্যের মাহাত্ম্য আরও একবার ঘোষণা করলেন বলিউডের খ্যাতিমান এ নায়িকা।

আরও পড়ুন

ঐশ্বরিয়া এবার হাতে প্লাস্টার নিয়ে কানের রেড কার্পেটে হাঁটবেন!  কান চলচ্চিত্র উৎসবে ভাবনা 

৭৭তম কান চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় দিনে লাল গালিচায় রূপের আভা ছড়ালেন ঐশ্বরিয়া। ভাঙা হাত নিয়েই ছুটেছেন রেড কার্পেটে। এসময় তার পরনে ছিল ফাল্গুনি শেন পিককের ডিজাইন করা কালো গাউন। বলিউড নায়িকা ঐশ্বরিয়ার সঙ্গের কান চলচ্চিত্র উৎসবের সম্পর্কটা সুগভীর ও দীর্ঘ সময়ের। তিনি ২০ বছরের বেশি সময় ধরে কান চলচ্চিত্র উৎসবে অংশ নিচ্ছেন। প্রতি বছরের মতো এবারেও ঐশ্বরিয়ার পোশাক ছিল সবার কাছে আকর্ষণের বিষয়।

Advertisement

ঐশ্বরিয়া রেড কার্পেটে হেঁটেছেন ফাল্গুনি-শেন পিককের কালো-সোনালি গাউন পরে। গাউনের লম্বা টেইল নজর কাড়ল সবার। কালো গাউনের সঙ্গে তার ক্যাটস আইলাইনার এবং বোল্ড লিপ ছিল মানানসই। সোনালি স্টেটমেন্ট দুলও মুগ্ধ করেছে অনুরাগীদের। গাউনের টেইল (লেজ) জুড়ে সোনালি ফুল যেন বাড়িতি সৌন্দর্য সৃষ্টি করেছে।

ঐশ্বরিয়ার পোশাকে অন্যমাত্রা যোগ করেছে তার সাদা রঙা ফোলা স্লিভস। কম্পিটিশন সেকশনের ছবি মেগালোপলিশের স্ক্রিনিংয়ে ঐশ্বরিয়াকে দেখা গেছে। মেয়ে আরাধ্যার হাত ধরেই ফ্রান্সে উপস্থিত হয়েছেন তিনি। প্লাস্টার জড়ানো হাতে তাকে মুম্বাই এয়ারপোর্টে দেখে অনেকেই অবাক হয়েছিলেন।

এমএমএফ/জিকেএস

Advertisement