ক্যাম্পাস

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ঝর্ণায় ডুবে স্কুলছাত্রের মৃত্যু

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ঝর্ণায় ডুবে জুনায়েদ নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ মে) রাত সাড়ে ৯টার দিকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। এর আগে দুপুর ১২টার দিকে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে নিখোঁজ হয় সে। 

Advertisement

জুনায়েদ নগরের হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র বলে জানিয়েছেন একসঙ্গে ঘুরতে আসা নগরের প্রবর্তক স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র রিমন।

বন্ধুরা জানায়, স্কুলের নবম শ্রেণির কিছু বন্ধুদের সঙ্গে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ঘুরতে এসেছিল সপ্তম শ্রেণির ছাত্র জুনায়েদ। দুপুর পৌনে ১২টার দিকে তারা ঝর্ণায় গোসল করতে নামে। এক পর্যায়ে ১২টার দিকে তারা বুঝতে পারে জুনায়েদকে আশপাশে দেখা যাচ্ছে না। এরপর ঝর্ণা ও আশপাশের পাহাড়ে দীর্ঘক্ষণ না পেয়ে তারা শহরে ফিরে যায়। এরপর বিকেলে জুনায়েদের বন্ধু রিমনসহ পরিবারের লোকজন ক্যাম্পাসে এসে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে বিষয়টি জানালে প্রশাসন ফায়ার সার্ভিসের সহায়তায় খোঁজাখুঁজি শুরু করে। রাত সাড়ে ৯টায় তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. অহিদুল আলম জাগো নিউজকে বলেন, খবর পাওয়া মাত্রই আমরা ঘটনাস্থলে এসেছি। কয়েক ঘণ্টার তল্লাশি শেষে ফায়ার সার্ভিসের ডুবুরি দল রাত সাড়ে ৯টার দিকে মরদেহটি উদ্ধার করে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Advertisement

জেএইচ